‘এমপি খোকার বিরুদ্ধে ষড়যন্ত্র’ জেলা ও মহানগর ছাত্র সমাজের কঠোর হুশিয়ারি

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জ-৩(সোনারগাঁও) আসনে এমপি ও বাংলাদেশ জাতীয়পার্টির অতিরিক্ত মহাসচিব লিয়াকত হোসেন খোকা সম্পর্কে জেলা, মহানগর ও সোনারগাঁও উপজেলা আওয়ামীলীগের বেশক’জন নেতার নানা অশালীন বক্তব্যের বিষয়ে তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন জেলা ও মহানগর জাতীয় ছাত্র সমাজ। একই সঙ্গে এমপি খোকার বিরুদ্ধে ষড়যন্ত্র হচ্ছে বলে দাবি করে ষড়যন্ত্রকারীদের প্রতি কঠোর হুশিয়ারি দিয়েছেন ছাত্র নেতারা।

২৩ নভেম্বর সোমবার বিবৃতিতে নারায়ণগঞ্জ জেলা ছাত্র সমাজের সভাপতি শাহাদাত হোসেন রুপু ও মহানগর ছাত্র সমাজের সভাপতি শাহ আলম সবুজ এ নিন্দা প্রতিবাদ জানান।

বিবৃতিতে তারা আরও উল্লেখ্য করেন, সোনারগাঁও জি.আর ইনস্টিটিউশন স্কুল এন্ড কলেজের গেটের সামনে জেলা পরিষদের চেয়ারম্যান ও মহানগর আওয়ামীলীগের সভাপতি আনোয়ার হোসেনের নামফলক ভেঙ্গে ফেলার ঘটনায় আওয়ামী লীগ নেতারা এমপি লিয়াকত হোসেন খোকাকে দায়ী করে নানা অশালীন অশ্রাব্য অকথ্য ভাষায় বক্তব্য দিচ্ছেন যা তাদের মুখে বেমানান।

আমরা এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি। এমপি খোকাকে বিতর্কিত করতেই একটি পক্ষ ঘোলা পানিতে মাছ শিকারের চেষ্টা করে যাচ্ছে। করোনাকালে সোনারগাঁয়ের মানুষের পাশে এমপি খোকা প্রসংশনীয় ভুমিকা রেখেছেন। কিন্তু যারা এমপি খোকার বিরুদ্ধে আন্দোলন করছেন তারা তখন কোথায় ছিলেন? তারা তো জনগণের পাশে দাঁড়াননি।

আমরা নারায়ণগঞ্জ জেলা ও মহানগর জাতীয় ছাত্র সমাজের পক্ষ থেকে অপ-প্রচারকারীদের বলে দিতে চাই। এখনো সময় আছে ঘোলা পানিতে মাছ শিকারের চেষ্টা বন্ধ করুন। নতুবা জাতীয় ছাত্র সমাজ নারায়ণগঞ্জ জেলা ও মহানগর আপনাদের জবাব দেয়ার জন্য প্রস্তুত।