কিশোর গ্যাংয়ের হামলায় বন্দরে ইউপি মেম্বার আহতের ঘটনায় গ্রেপ্তার ৪

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জ বন্দরে সন্ত্রাসী হামলায় লুটপাট ও ইউনিয়ন পরিষদের মেম্বার জামান প্রধান সহ ৬/৭জন জখমের মামলায় ৪ সন্ত্রাসীকে গ্রেপ্তার করেছে পুলিশ। গত ২২ নভেম্বর রবিবার রাতে বন্দর থানার কলাগাছিয়া ইউনিয়নের হাজরাদী চাঁনপুর এলাকায় অভিযান চালিয়ে তাদেরকে গ্রেপ্তার করা।

গ্রেপ্তারকৃত আসামীরা হলো হাজরাদী এলাকার মোস্তফা মিয়ার ছেলে রনী, একই এলাকার সেকেন্দার মিয়ার ছেলে সিয়ন, একই এলাকার ইসমাইল মিয়ার ছেলে ইমন ও লতিফ মিয়ার ছেলে বিপ্লব। গ্রেপ্তারকৃত ৪ সন্ত্রাসীকে উক্ত মামলায় সোমবার দুপুরে আদালতে প্রেরণ করেছে পুলিশ।

এ ব্যাপারে আহত মেম্বার জামান প্রধান বলেন, আমি একজন ইটবালু ব্যবসায়ী। ব্যবসা করার কারনে বন্দর উপজেলার কলাগাছিয়া ইউনিয়নের হাজরাদী চাঁনপুর এলাকার মোস্তফা মিয়ার ছেলে সন্ত্রাসী রনী ও একই এলাকার সেকেন্দার মিয়ার ছেলে সিফাত র্দীঘ দিন ধরে আমার কাছে টাকা দাবি করে আসছে। টাকা পয়সা না দেওয়ার কারনে বিভিন্ন সময়ে তার সাথে আমার কথা কাটাকাটি হয়।

এর জের ধরে ২০ নভেম্বর শুক্রবার সকালে আমার কর্মচারী স্বপন রিপন ও কামু সাবদী থেকে ব্যবসা প্রতিষ্ঠান কান্দীপাড়া আসার পথে উল্লেখিত সন্ত্রাসী মাছুম ও সিফাত ও তার ভাই সিয়ন একই এলাকার ইসমাইল মিয়ার ছেলে ইমন পিযার হোসেন মিয়ার ছেলে জয় ও জিন্নাত মিয়ার ছেলে মারুফসহ অজ্ঞাত নামা ৫/৬ জন আমার ড্রেজার লাইনের বাঁশ খুলে নিয়ে যায়। ওই সময় আমার কর্মচারীরা বাধা প্রদান করলে ওই সময় উল্লেখিত আসামীরা ক্ষিপ্ত হয়ে তাদেরকে বেদম পিটিয়ে আহত করে ১৭ হাজার টাকা ছিনিয়ে নেয়। পরে আমি সংবাদ পেয়ে দ্রুত ঘটনাস্থলে এসে এর প্রতিবাদ করলে হামলাকারিরা আরো উত্তেজিত হয়ে আমি কিছু বুঝে উঠার আগেই আমাকে বেদম মারধর করে আহত করে।