মেয়র নির্বাচিত হলে নারীদের সাবলম্বী করার ব্যবস্থা গ্রহণ করবো: মেয়র প্রার্থী ঝরা

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জের সোনারগাঁও পৌরসভার আগামী নির্বাচনে সম্ভাব্য মেয়র প্রার্থী ও আওয়ামীলীগের নৌকা প্রতীকে মনোনয়ন প্রত্যাশি নাসরিন সুলতানা ঝরা বলেছেন, যদি মেযর নির্বাচিত হতে পারি তাহলে পৌরসভার প্রতিটি এলাকার বেকার নারীদের সাবলম্বী করতে সব ধরণের উদ্যোগ গ্রহণ করবো। পৌরসভার অনেক মা বোন রয়েছেন যারা বেকার সময় কাটান। সেই বেকার সময়ে যাতে নারীরাও আয় করতে আমি মেয়র নির্বাচিত হলে সেই ব্যবস্থা করবো ইনশাহআল্লাহ।

২৩ নভেম্বর সোমবার বিকেলে পৌরসভার ৫নং ওয়ার্ডের বিভিন্ন এলাকায় ঘুরে ঘুরে নৌকা প্রতীকের পক্ষে নির্বাচনী গণসংযোগ করেন বাংলাদেশ আওয়ামী যুব মহিলা লীগের কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক নাসরিন সুলতানা ঝরা। ওই সময় তার এই নির্বাচনী গণসংযোগে পুরুষের পাশাপাশি কয়েক;শ নারী অংশগ্রহণ করেন। একই সঙ্গে বিভিন্ন ওয়ার্ডের নারী নেত্রীরাও নাসরিন সুলতানা ঝরার নির্বাচনী গণসংযোগে অংশগ্রহণ করেন।

ওই সময় ৫নং ওয়ার্ডের বিভিন্ন এলাকার ঘরে ঘরে গিয়ে নারীদের কাছে নৌকা প্রতীকে ভোট প্রার্থনা করেন। ওই সময় নাসরিন সুলতানা ঝরা বলেন, আমি যেনো নৌকা প্রতীকে মনোনয়ন পাই সেজন্য আপনারা আমার জন্য দোয়া করবেন। আর নৌকা প্রতীক যেই পাক আপনারা সকলে সরকারের উন্নয়ন ধারা অব্যাহত রাখতে নৌকা প্রতীকে ভোট দিবেন।