হয়তো মাস্ক পড়বেন নয়তো জরিমানা: বন্দর ইউএনও শুক্লা সরকার

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জের বন্দর উপজেলা নির্বাহী কর্মকর্তা শুক্লা সরকার বলেছেন, ‘রবিবার থেকে মোবাইল কোর্ট চলবে। হয়তো মাস্ক পড়বেন নয়তো পকেটে ৫’শ টাকা রাখবেন। মাস্ক না থাকলে সাথে সাথে জরিমানা করা হবে। কারণ করোনায় আক্রান্ত হয়ে আর কেউ মারা যাক তা আমরা চাইনা। শীতকালে করোনা আরও ভয়াবহ রূপ নিতে পারে। সে অনুযায়ী সবাইকে সাবধান ও সতর্ক থাকতে হবে’।

বন্দর উপজেলার ধামগড় ইউনিয়ন পরিষদের আয়োজনে ২১ নভেম্বর শনিবার সকাল ১১টায় ইউনিয়নের তালতলায় ধামগড় ইউনিয়নের অন্তর্ভূক্ত মদনপুর থেকে মদনগঞ্জ সড়কের পরিস্কার পরিচ্ছন্নতা অভিযানের উদ্বোধনকালে বিশেষ অতিথির বক্তৃতায় তিনি এসব কথা বলেন।

ধামগড় ইউপি চেয়ারম্যান মাসুম আহম্মেদের সভাপতিত্বে ও সার্বিক তত্ত্বাবধানে উক্ত উদ্বোধনী কার্যক্রমে বিশেষ অতিথি হিসেবে বন্দর উপজেলা নির্বাহী কর্মকর্তা শুক্লা সরকার ও বন্দর থানার অফিসার ইনচার্জ ফখরুদ্দীন ভূঁইয়া উপস্থিত ছিলেন।

তাছাড়া এ সময় ৯নং ওয়ার্ড মেম্বার আমজাদ হোসেনের সঞ্চালনায় নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের সদস্য এডভোকেট ইসহাক মিয়া, নাসিক ২৬নং ওয়ার্ডের সাবেক কাউন্সিলর আনোয়ার হোসেন আনু, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক খন্দকার হাতেম হোসাইন, যুগ্ম সম্পাদক মনির হোসেন মাস্টার, ধামগড় ইউনিয়ন জাতীয় পার্টির সাধারণ সম্পাদক আলাউদ্দিন, ধামগড় ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি আনোয়ার হোসেন, ২নং ওয়ার্ড মেম্বার ফয়েজুর রহমান মোল্লা, ৮নং ওয়ার্ড মেম্বার মোতালিব মিয়া, ৯নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি মুসলিম মিয়া, মদনপুর ইউনিয়ন ৪নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি ফারুক আহম্মেদ, যুবলীগ নেতা মনির হোসেন সহ আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতা-কর্মীরা এবং স্থানীয় এলাকাবাসী উপস্থিত ছিলেন।