অয়ন ওসমানের জন্মদিনে তোলারাম কলেজ ছাত্র-ছাত্রী সংসদ ও ছাত্রলীগের দোয়া

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জের ঐতিহ্যবাহী পরিবারের সন্তান একেএম অয়ন ওসমানের জন্মদিন উপলক্ষ্যে তার দীর্ঘায়ু কামনা করে দোয়া মাহফিল করেছে সরকারি তোলারাম কলেজ ছাত্র-ছাত্রী সংসদ ও কলেজ শাখা ছাত্রলীগ।

২১ নভেম্বর শনিবার দুপুরে সরকারি তোলারাম কলেজ মসজিদে এই দোয়া ও মাহফিল অনুষ্ঠিত হয়। ওই সময় মোনাজাতে নারায়ণগঞ্জ-৪ আসনের এমপি একেএম শামীম ওসমান সহ ওসমান পরিবারের সকলের সু-স্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা ছাড়াও দেশবাসীর জন্য দোয়া পালন করা হয়।

ওই সময় উপস্থিত ছিলেন সরকারি তোলারাম কলেজ শাখা ছাত্রলীগের সভাপতি ও মহানগর ছাত্রলীগের সভাপতি হাবিবুর রহমান রিয়াদ প্রধান, কলেজ শাখা ছাত্রলীগের সেক্রেটারি আসাদুজ্জামান আসাদ, কেন্দ্রীয় ছাত্রলীগ নেতা তামিম ইসলাম, মহানগর ছাত্রলীগের সহ-সভাপতি জিতু, যুগ্ম সাধারণ সম্পাদক রহমান, দপ্তর সম্পাদক রাসেল প্রধান, যুবলীগ নেতা আরিফ, ছাত্রলীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক পিয়াস প্রধান, মহানগর ছাত্রলীগের অর্থ সম্পাদক মীর্জা তোফা, ছাত্রবৃত্তি সম্পাদক রবিন, উপ-সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক প্রিন্স, ৮নং ওয়ার্ড ছাত্রলীগের সেক্রেটারি সাইফুল, সহ-সম্পাদক দ্বীন ইসলাম, শেখ তামিম আহমেদ ও সদস্য তামজিদ প্রমূখ।