এই অবৈধ সরকার তারেক রহমানকে ভয় পায়: সাখাওয়াত

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জ মহানগর বিএনপির সিনিয়র সহ-সভাপতি অ্যাডভোকেট সাখাওয়াত হোসেন খান বলেছেন, এই অবৈধ সরকার তারেক রহমানকে ভয় পায়। এমনকি তারেক রহমানের ছায়াকেও তারা ভয় করে। আর তাই তারেক রহমানকে এই দেশে আসতে দিচ্ছে না। কারন তারা জানে তারেক রহমান দেশে এলে গণতন্ত্রকামী জনতার যে স্রোত তৈরী হবে তা সামাল দেয়া যাবে না। কিন্তু যতই ষড়যন্ত্র করা হোক না কেনো, তারেক রহমান বীরের বেশে এই দেশে আসবেন এবং গণতন্ত্রে আপোষহীন নেত্রী বেগম খালেদা জিয়ার নেতৃত্বে আবারো সুশাসন ফিরিয়ে দেবেন। দুর্বার গণ আন্দোলনের মুখে এই রাতের ভোটের সরকার পালানোর পথ খুঁজে পাবে না। আমরা সব জিয়ার সৈনিকরা আমাদের আগামীর রাষ্ট্রনায়ক তারেক রহমানকে এদেশে ফিরিয়ে আনবো ইনশায়াল্লাহ। আজ প্রিয় নেতার ৫৬তম জন্মদিনে এই হোক আমাদের অঙ্গিকার।

বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের ৫৬তম জন্মদিন উপলক্ষে নারায়ণগঞ্জ মহানগর মৎস্যজীবী দল আয়োজিত মিলাদ দোয়া ও কেক কাটা অনুষ্ঠানে প্রধাণ অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। শুক্রবার ২০ নভেম্বর সন্ধ্যায় নারায়ণগঞ্জ ক্লাব মার্কেটের তৃতীয় তলায় এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

সাখাওয়াত হোসেন খান বলেন, বর্তমানে দেশে কোন গণতন্ত্র নেই। নারায়ণগঞ্জে একটি টাঙ্গিয়ে নাম সর্বস্ব দলের ৫/১০ জন লোক মিটিং মিছিল করছে তাদের প্রশাসন কোন বাঁধা দিচ্ছে না অথচ বিএনপি বা কোন অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা কোন সাংগঠনিক কর্মসূচি পালন করতে গেলেই হামলা মামলা নির্যাতন শুরু করে। এই কিছুদিন আগেও বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের সাথে ভার্চূয়াল আলোচনার সময়ে রূপগঞ্জে হামলা চালিয়ে জেলা যুবদল নেতা সহিদুর রহমান স্বপন ও জেলা ছাত্রদল নেতা আবু মাসুমকে গ্রেপ্তার করে এবং সম্পূর্ণ মিথ্যা সাজানো মামলায় কোর্টে চালান করে দেয়। আমি আজকের এই অনুষ্ঠান থেকে স্বপন ও মাসুমের মুক্তি দাবি করছি। নারায়ণগঞ্জ জেলা ছাত্রদলের সাবেক সভাপতি মহানগর বিএনপি নেতা জাকির খানের নামেও এই সরকার মিথ্যা মামলা দায়ের করায় তিনিও দেশে ফিরতে পারছেন না। আমি সারা বাংলাদেশে বিএনপির নেতাকর্মীদের নামে দায়ের করা সকল মিথ্যা মামলা প্রত্যাহারের দাবি জানাচ্ছি।

নারায়ণগঞ্জ মহানগর মৎস্যজীবী দলের আহবায়ক জাহাঙ্গির আলম রতনের সভাপতিত্বে এবং জেলা যুবদলের সহ-সভাপতি পারভেজ মল্লিকের সঞ্চালনায় অনুষ্ঠিত অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন মহানগর বিএনপির সহ সভাপতি মনির হোসেন খান, কেন্দ্রীয় মৎস্যজীবী দলের যুগ্ম আহবায়ক সাইদুর রহমান টুলু, জেলা মৎস্যজীবী দলের আহবায়ক অ্যাডভোকেট এইচএম আনোয়ার প্রধান, সদস্য সচিব আমিনুল ইসলাম, মহানগর মৎস্যজীবী দলের যুগ্ম আহবায়ক লিংকন খান, ঋষিকেশ মন্ডল মিঠু, অ্যাডভোকেট রাজিব মন্ডল, শাহিন আহমেদ, এইচএম হোসেন, হারুন অর রশিদ, রিপন সিকদার, সাখাওয়াত হোসেন জ্যাকী, সদর থানা ছাত্রদলের সদস্য সচিব লিংরাজ খান, তোলাম কলেজ ছাত্রদলের যুগ্ম আহবায়ক ফাহিম, মৎস্যজীবী দল নেতা মো: জাকির, মামুন হাসান, মো: ফয়সাল, শাহ আলম, সফিজ আহমেদ, ইরাফান, আলী আহমেদ, এলকে রনি প্রমূখ।