আড়াইহাজার ছাত্রদলের উদ্যোগে তারেক রহমানের জন্মদিন পালন

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি’র ভারপ্রাপ্ত চেয়ারম্যান ও শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমান এবং বিএনপি চেয়ারপার্সন, সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার জ্যেষ্ঠ পুত্র তারেক রহমানের ৫৬তম জন্মবার্ষিকী কেক কেটে জন্মদিন পালন করেছে আড়াইহাজার উপজেলা ছাত্রদল।

শুক্রবার (২০ নভেম্বর) বিকেলে আড়াইহাজার উপজেলার পাচরুখী এলাকায় বিএনপির সহ-আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক নজরুল ইসলাম আজাদের বাড়িতে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।
এসময়ে বিএনপির চেয়ারপার্সন গৃহবন্দি বেগম খালেদা জিয়ার সুস্থতা ও বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের সু- স্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে দোয়া করা হয় । পরে আড়াইজার থানা বিএনপির নেতাকর্মীদের নিয়ে কেক কেটে তারেক রহমানের জম্মদিন পালন করেন নজরুল ইসলাম আজাদ।

আড়াইহাজার উপজেলা ছাত্রদলের আহ্বায়ক পদপ্রার্থী মোবারক হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, আড়াইহাজার থানা সাধারণ সম্পাদক হাবিবুর রহমান হাবু, বিশেষ অতিথি উপজেলা যুবদলের আহ্বায়ক জুয়েল আহমেদ, বিএনপি নেতা আবুল কামাল, এড. কালাম হোসেন।

এছাড়াও উপস্থিত ছিলেন, জেলা ছাত্রদল নেতা মেহেদী হাসান রানা, আপেল মাহমুদ, করিম আহমদ, সুমন, বাকের মিয়া, জহিরুল, উপজেলা ছাত্রদল নেতা নাজমুল ইসলাম রনি, সোহাগ, নাইম, সোহাগ মিয়া, গোপালদী পৌরসভার আহ্বায়ক সুমন মিয়া, সফর আলী ভূঁইয়া কলেজ শাখার ছাত্রদলের আহ্বায়ক সাদ্দাম হোসেন, সোহেলসহ বিভিন্ন ইউনিটের নেতাকর্মীরা।