বসুন্ধরা গ্রুপের মালিকানাধীন পত্রিকার বিরুদ্ধে তৈমূর অনুগামী আইনজীবীদের হুশিয়ারি

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার উপদেষ্টা ও নারায়ণগঞ্জ জেলা বিএনপির সাবেক সভাপতি অ্যাডভোকেট তৈমুর আলম খন্দকারের বিরুদ্ধে আবারো অপপ্রচার ও চরিত্রহননের চেষ্টা করা হলে কঠোর আন্দোলনে যাওয়ার হুশিয়ারি দিয়েছেন তৈমূর আলম খন্দকার অনুগামী বিএনপির আইনজীবীরা।

১৯ নভেম্বর বৃহস্পতিবার দুপুরে নারায়ণগঞ্জ আদালতপাড়ায় ওইসব পত্রিকার সাংবাদিকদের হলুদ সাংবাদিক আখ্যায়িত করে এই মানববন্ধন করেন আইনজীবীরা।

সিনিয়র আইনজীবী মহানগর বিএনপির সহ-সভাপতি অ্যাডভোকেট রফিক আহমেদের সভাপতিত্বে ও মহানগর বিএনপির সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট আবু আল ইউসুফ খান টিপুর সঞ্চালনায় মানববন্ধনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ জেলা আইনজীবী সমিতির সাবেক সাধারণ সম্পাদক ও মহানগর বিএনপির সহ-সভাপতি অ্যাডভোকেট জাকির হোসেন।

মানববন্ধনে আরো বক্তব্য রাখেন- অ্যাডভোকেট আব্দুল হামিদ খান ভাসানী ভূঁইয়, অ্যাডভোকেট সামসুজ্জামান খান খোকা, অ্যাডভোকেট বোরহান উদ্দীন সরকার, অ্যাডভোকেট আব্দুল মতিন, অ্যাডভোকেট কাজী আব্দুর গাফফার, অ্যাডভোকেট আলম খান, অ্যাডভোকেট আল আমিন সিদ্দিকী, অ্যাডভোকেট আজিজুর রহমান মোল্লা, অ্যাডভোকেট আজিজ আল মামুন, অ্যাডভোকেট নুরুল আমিন মাসুম, অ্যাডভোকেট আশরাফুল আলম সিরাজী রাসেল, অ্যাডভোকেট শরীফুল ইসলাম শিপলু, অ্যাডভোকেট আলী হোসাইন, অ্যাডভোকেট আব্দুস সামাদ মোল্লা প্রমূখ।

বক্তব্যে আইনজীবীরা বলেন, অ্যাডভোকেট তৈমুর আলম খন্দকার নারায়ণগঞ্জের রূপগঞ্জের একজন কৃতি সন্তান। যেখানে অন্যায় সেখানে তৈমুর আলম খন্দকার প্রতিবাদ করে। রূপগঞ্জের অসহায় গরীব মানুষ আজকে তাদের জায়গা সম্পত্তি নিয়ে অনেকটাই বিপদের মধ্যে পড়ে আছে। অসহায় মানুষের বিপদে কে হাল ধরেছেন তৈমুর আলম খন্দকার এবং ভূমিদস্যুদের বিরুদ্ধে তিনি কথা বলেছেন। রূপগঞ্জে অসহায় নিরীহ মানুষের জমি ভরাট করে জোরপূর্বক দখল করার চেষ্টা করছে একদল ভূমিদস্যু। অসহায় গরীব মানুষদের জায়গা সম্পত্তি ভূমিদস্যুর হাত থেকে রক্ষা করতে ইতিমধ্যে তৈমুর আলম খন্দকার নামাজ আদালত পাড়ায় ও মানববন্ধন করেছেন। সে মানববন্ধনে তৈমুর আলম খন্দকার বলেছেন আমি অসহায় নিরীহ ভূমিহীন মানুষের পাশে আছি যারা অসহায় মানুষের জমি জোরপূর্বক দখল করছে তাদের বিরুদ্ধে সব সময় আছি এবং থাকব। তিনি সেই কাজটি করেছিলেন। বসুন্ধরা গ্রুপ রূপগঞ্জ এগিয়ে অবৈধভাবে নিরীহ মানুষের জমি জোরপূর্বক দখল করেছে একদল ভূমিদস্যুরা। এইসকল ভূমি দস্যুদের বিরুদ্ধে তৈমুর আলম খন্দকার কথা বলায় বসুন্ধরা গ্রুপের মালিকানাধীন পত্রিকাগুলো আজকে তার বিরুদ্ধে বিভিন্ন অপপ্রচার চালানো হচ্ছে। তাকে সামাজিক ও রাজনৈতিকভাবে হেয় প্রতিপন্ন করতেই তাদের এই অপপ্রচার। আমরা বিশ্বাস করি পত্রপত্রিকায় তার বিরুদ্ধে অপপ্রচার করে কখনো মানুষকে বিশ্বাস করাতে পারবে না। তৈমুর আলম খন্দকার কেমন নারায়ণগঞ্জ তথা বাংলাদেশের মানুষ জানে। তৈমুর আলম খন্দকার সত্য বলতে কখনো পিছপা হয় না তিনি সত্য বলতে বাঘের মতন গর্জে উঠে।

আমরা আজকের এই মানববন্ধনের থেকে তৈমুর আলম খন্দকার এর বিরুদ্ধে মিথ্যা সংবাদ প্রচার এর তীব্র নিন্দা এবং প্রতিবাদ জানাচ্ছি। যদি আবারো তার বিরুদ্ধে অপপ্রচার চালানো হয় তাহলে নারাগঞ্জের আইনজীবীরা আর বসে থাকবে না আমরা তাঁর দাঁতভাঙ্গা জবাব দিব।অবিলম্বে তৈমুর আলম খন্দকার কাছে ক্ষমা চান তা না হলে আমরা আরো কঠোর কর্মসূচি দিতে বাধ্য থাকব। আমরা আইনজীবীরা তৈমুর আলম খন্দকারের পাশে আছি এবং থাকব।