সোনারগাঁও পৌরবাসীর সেবায় নিজেকে বিলিয়ে দিতে চাই: গাজী মজিবুর রহমান

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জের সোনারগাঁও পৌরসভার আগামী নির্বাচনে সম্ভাব্য মেয়র প্রার্থী ও আওয়ামীলীগের নৌকা প্রতীকে মনোনয়ন প্রত্যাশি উপজেলা যুবলীগের সাবেক সভাপতি গাজী মজিবুর রহমান পৌরবাসীর কাছে দোয়া প্রার্থনা করেছেন। ১৩ নভেম্বর শুক্রবার জুমআ নামাজ পৌরসভার ১নং ওয়ার্ডের পাঠালপাড়া বায়তুন-নূর জামে মসজিদে মুসল্লীদের সঙ্গে আদায় করেন। বাদ জুমা তিনি পৌরবাসীর কাছে দোয়া প্রার্থনা করেন।

স্থানীয়রা জানিয়েছেন- গাজী মুজিবুর রহমান ওই সময় বলেছেন, আপনাদের সকলের দোয়া থাকলে মহান সৃষ্টিকর্তার আশীর্বাদে আপনাদের সেবা করার দায়িত্ব পাবো। পৌরবাসীর সেবায় নিজেকে বিলিয়ে দিতে চাই। আপনারা আমার জন্য দোয়া করবেন আমি যেনো নৌকা প্রতীক পাই এবং নৌকা প্রতীকে নিয়ে আপনাদের মাঝে আসতে পারি, আপনাদের ভোটে যেনো আমি মেয়র নির্বাচিত হতে পারি।

অন্যদিকে স্থানীয়রা জানিয়েছেন, নারায়ণগঞ্জের সোনারগাঁও উপজেলা যুবলীগের সভাপতি ছিলেন দীর্ঘদিন। একজন নিরহংকারী মানুষও তিনি। দীর্ঘদিন উপজেলা যুবলীগের সভাপতি পদে থাকলেও টেন্ডারবাজি চাঁদাবাজি ধান্ধাবাজি কিংবা অসৎ পন্থায় টাকা কামানোর দ্বারে কাছেও যার ছায়া থাকার অভিযোগ ওঠেনি। অথচ আওয়ামীলীগ সরকার ক্ষমতায় তৃতীয় মেয়াদে। বিএনপি-জামাত জোট সরকার আমলে যার বাড়িঘরে হামলা ভাংচুর চালানো হয়েছিল। বিএনপি জামাত শাসনামলে রাজপথে যার সক্রিয় ভুমিকা ছিল। পুলিশের লাঠিপেটায় রাস্তায় যিনি শুয়ে পড়েছিলেন। তিনি হলেন গাজী মজিবুর রহমান যিনি একজন স্বচ্ছ সাদা ক্লিন ইমেজধারী ব্যক্তিত্ব সম্পন্ন। এমনটাই দাবি করেছেন নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে গাজী মজিবুর রহমানের নেতাকর্মীরা।

এবার তারা আশায় বুক বেধেছেন তাদের দল আওয়ামীলীগের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা গাজী মজিবুর রহমানকে মুল্যায়ণ করবেন। আগামী সোনারগাঁও পৌরসভা নির্বাচনে গাজী মজিবুর রহমানের হাতে নৌকা প্রতীক তুলে দিয়ে আওয়ামীলীগের সকল নেতাকর্মীদের নির্দেশনা দিবেন যেনো গাজী মজিবুর রহমানের নৌকা প্রতীককে বিজয়ী করা হয়। সেই স্বপ্ন নিয়ে এবার নেতাকর্মীরা গাজী মজিবুর রহমানকে নিয়ে নির্বাচনী মাঠে পুরোদমে প্রচারণায় নেমেছেন। গাজী মজিুর রহমানের অবমূল্যায়ন ও বঞ্চনা দেখতে নারাজ তার নেতাকর্মীরা।