নৌকা প্রতীকে ভোট প্রার্থনায় ঘরে ঘরে মেয়র প্রার্থী নাসরিন সুলতানা ঝরা

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জের সোনারগাঁও পৌরসভা নির্বাচনের তফসিল এখনও ঘোষণা করেনি নির্বাচন কমিশন। তবে তফসিল ঘোষণার আগেই নৌকার পক্ষে নির্বাচনী মাঠ গরম করে রাখছেন সম্ভাব্য মেয়র প্রার্থী ও আওয়ামীলীগের নৌকা প্রতীকের মনোনয়ন প্রত্যাশি নাসরিন সুলতানা ঝরা। নিয়মিত তিনি পৌরসভার বিভিন্ন এলাকায় উঠান বৈঠক, পথসভা, নির্বাচনী গণসংযোগ ও প্রচারপত্র বিতরণ সহ নানা কর্মসূচি পালন করে ইতিমধ্যে সোনারগাঁও পৌরবাসীর মাঝে আলোচনায় ওঠে এসেছেন তিনি।

নৌকা প্রতীকের পক্ষে ভোট টানতে বাংলাদেশ আওয়ামী যুব মহিলা লীগের কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক ও বদরুন্নেছা কলেজ ছাত্রলীগের সাবেক সভাপতি নাসরিন সুলতানা ঝরা পৌরসভার বিভিন্ন এলাকার ভোটারদের ঘরে ঘরে দৌড়াচ্ছেন। একই সঙ্গে তিনি পৌরবাসীর কাছে দোয়া প্রার্থনা করছেন তিনি যেনো নৌকা প্রতীকে মনোনয়ন পেয়ে পৌরবাসীর মাঝে ফিরতে পারেন এবং নৌকা প্রতীকে নির্বাচন করে পৌরসভার মেয়র হয়ে পৌরবাসীর সেবায় নিজেকে নিয়োজিত রাখতে পারেন। ইতিমধ্যে পৌরসভার বিভিন্ন এলাকায় গণসংযোগ করতে গিয়ে ঘরে ঘরে মা-বোনদের কাছে গিয়ে নৌকা প্রতীকে ভোট প্রার্থনা এবং নিজের জন্য দোয়া প্রার্থনা করছেন। তার এসব কর্মকান্ডে নির্বাচনের সিংহভাগ নির্বাচনী প্রচারণার কাজ এগিয়ে যাচ্ছে বলে মনে করছেন তার কর্মীসমর্থকেরা।

এসব কর্মসূচি ১৩ নভেম্বর শুক্রবারও তিনি অব্যাহত রেখেছেন। শুক্রবার পৌরসভার কৃষ্ণপুরা, কৃষ্টপুরা, দত্তপাড়া সহ বিভিন্ন এলাকায় আওয়ামীলীগ ও এর অঙ্গ সহযোগী সংগঠনের নেতাকর্মীদের নিয়ে নৌকার পক্ষে শ্লোগানে শ্লোগানে উৎসবমুখোর পরিবেশে নির্বাচনী গণসংযোগ করেছেন নাসরিন সুলতানা ঝরা। এদিনও নির্বাচনী গণসংযোগে সকলের কাছে দোয়া কামনা ও নৌকার প্রার্থীর পক্ষে ভোট প্রার্থনা করেন।

এ সময় তার সঙ্গে স্থানীয় মান্যগণ্য ব্যক্তিবর্গ ও মুরুব্বীরা ছাড়াও এই গণসংযোগে ছিলেন- পৌর যুবলীগের সহ-সভাপতি অপু সারোয়ার, সহ-সভাপতি ইসমাঈল, যুগ্ম সাধারণ সম্পাদক আবদুস সালাম, পৌর যুবলীগের সদস্য হারুন জয়, পৌর যুবলীগ নেতা আশরাফ সুমন, গাজী তোফায়েল, পাপন, ইকবাল, রুহুল আমিন, ৪নং ওয়ার্ড যুবলীগের সভাপতি মো. উজ্জ্বল, ৫নং ওয়ার্ড যুবলীগ সভাপতি মো. জসীম, ৭নং ওয়ার্ড যুবলীগের সাধারণ সম্পাদক মজিবুর, ৮নং ওয়ার্ড যুবলীগের সভাপতি আমিনুল, ৯নং ওয়ার্ড যুবলীগের সভাপতি আব্দুর রউফ, ৯নং ওয়ার্ড যুবলীগের সাধারণ সম্পাদক শ্যামল, পৌর স্বেচ্ছাসেবকলীগের সহ-সভাপতি মজিবুর রহমান, যুবলীগ নেতা সানোয়ার, ইকবাল, ফয়সাল, শাহাদাত, জুবায়ের, আল আমিন, পাভেল, তপন, শাহ্ আলী, আওয়ামীলীগ নেতা বাচ্চু, মহিলা নেত্রী বিনু আক্তার, শারমীন সুলতানা, ছাত্রলীগ নেতা আলমগীর হোসেন অন্তু, জীবন, হাসান, মাহবুব সহ পৌরসভার বিভিন্ন ওয়ার্ড আওয়ামীলীগ ও এর অঙ্গ সহযোগী সংগঠনের নেতাকর্মীরা।