আব্দুল্লাহ আল কায়সার হাসনাতকে নিয়ে আমরা এগিয়ে যাবো: গাজী মজিবুর রহমান

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জের সোনারগাঁও পৌরসভার আগামী নির্বাচনে সম্ভাব্য মেয়র প্রার্থী ও আওয়ামীলীগের নৌকা প্রতীকের মনোনয়ন প্রত্যাশি উপজেলা যুবলীগের সাবেক সভাপতি গাজী মজিবুর রহমান বলেছেন, ২০০১ সালের পর চার দলীয় জোট সরকার আমলে আমরা সকলেই নির্যাতনের শিকার হয়েছি। আওয়ামীলীগ নেতাকর্মীরা এলাকায় থাকতে পারেননি। মামলা হামলা দিয়ে এলাকা ছাড়া করা হয়েছিল। সেই দিনটিকে আমরা এখনো ভুলে যাইনি।

তিনি আরও বলেন, সোনারগাঁও পৌরসভা নির্বাচনকে সামনে রেখে আমি বলতে চাই, আপনারা সজাগ থাকবেন। আসলে এখানে ষড়যন্ত্র হচ্ছে। ষড়যন্ত্রের গন্ধ আমরা পাচ্ছি। সারা পৌরসভায় ষড়যন্ত্র হচ্ছে। যারা সোনারগাঁও পৌরসভা দখল করতে চায়। আপনারা খেয়াল রাখবেন। আমরা দীর্ঘদিন মাঠে কাজ করেছি। আমরা আওয়ামীলীগ যুবলীগ ছাত্রলীগ স্বেচ্ছাসেবক লীগ নেতাকর্মীরা ভাইয়েরা একসাথে কাজ করেছি। আজকে আব্দুল্লাহ আল কায়সার সাহেব উনি তৃতীয় বার এখন হওয়ার কথা ছিল। আজকে আব্দুল্লাহ আল কায়সার যদি এমপি থাকতো কোন ষড়যন্ত্রই আমাদেরকে কাত করতে পারতো না। তারপরেও আগামী দিনে আব্দুল্লাহ আল কায়সারকে নিয়ে আমরা এগিয়ে যাবো।

রাজপথের এই ত্যাগী নেতা আরও বলেন, আগামী ডিসেম্বরে পৌরসভা নির্বাচন। সেই নির্বাচনে আমি একজন মেয়র প্রার্থী হয়েছি, জননেত্রী শেখ হাসিনা যদি আমাকে মনোনয়ন দেন আমি নৌকার প্রার্থী হয়ে আপনাদের কাছে আসবো। যদি এই পৌরসভায় মেয়র হিসেবে নির্বাচিত হতে পারি প্রথমেই সন্ত্রাস, মাদকমুক্ত, ইভটিজিংমুক্ত, বাল্য বিবাহমুক্ত করবো ইনশাহআল্লাহ এবং এই পৌরসভাকে আধুনিক পৌরসভায় রূপান্তরিত করবো। আপনারা সকলে সজাগ থাকবেন। আমার জন্য দোয়া করবেন, যাতে নৌকা মার্কা নিয়ে পৌরসভায় নির্বাচন করতে পারি এবং নির্বাচিত হয়ে সোনারগাঁ পৌরবাসীর পাশে থেকে সেবা করতে পারি।

১১ নভেম্বর বুধবার বিকেলে সোনারগাঁও পৌরসভার কার্যালয়ের সামনে যুবলীগের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষ্যে উপজেলা যুবলীগের আয়োজিত সমাবেশে এসব কথা বলেন গাজী মজিবুর রহমান।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাবেক এমপি আব্দুল্লাহ আল কায়সার হাসনাত। সমাবেশে তিনি বলেন, এই সমাবেশকে ব্যর্থ করতে জাতীয়পার্টির সংসদ সদস্যের প্রেতাত্মারা হুমকি ধমকি দিয়েছে। চৌরাস্তায় বসে আওয়ামীলীগের নেতাকর্মীদের হুমকি দেয় জাতীয়পার্টির এমপি। হুমকি ধমকির কারনে এখানে সকল মেয়র প্রার্থীরা উপস্থিত হননি। কিন্তু এই সমাবেশ সফল হয়েছে।

সোনারগাঁও উপজেলা যুবলীগের সভাপতি রফিকুল ইসলাম নান্নুর সভাপতিত্বে যুবলীগের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে জনসভায় বক্তব্য রাখেন- মোগরাপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আরিফ মাসুদ বাবু, কেন্দ্রীয় শ্রমিক লীগে নেতা অ্যাডভোকেট ইকবাল হোসেন, উপজেলা আওয়ামীলীগে সাংগঠনিক সম্পাদক কামাল হোসেন, স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক আরিফুর রহমান রবিন, সাবেক ভাইস চেয়ারম্যান কোহিনুর ইসলাম রুমা, উপজেলা যুবলীগের সাবেক সভাপতি ও মেয়র প্রার্থী গাজী মুজিবুর রহমান, উপজেলা যুবলীগের সাবেক সভাপতি মাহফুজুর রহমান, পৌর যুবলীগের সভাপতি আসাদুজ্জামান আসাদ, সাধারণ সম্পাদক বাবু, কাউন্সিলর আলী আকবর, সাবেক কাউন্সিলর লায়ন মোশারফ হোসেন, নারায়ণগঞ্জ জেলা প্রজন্মলীগের সভাপতি আরমান মেরাজ, জামপুর ইউনিয়ন পরিষদের সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী অ্যাডভোকেট শাহাজাদা প্রমূখ।

এর আগে বুধবার বিকেল ৩টা থেকে সোনারগাঁয়ের বিভিন্ন এলাকা থেকে নেতাকর্মীরা খন্ড খন্ড মিছিল নিয়ে সমাবেশ স্থলে যোগদান করেন। একই সময়ে বাদ্য বাজনা বাজিয়ে কয়েক হাজার নেতাকর্মীদের নিয়ে শোডাউন করে সমাবেশে যোগদান করেন পৌরসভার আগামী নির্বাচনে সম্ভাব্য মেয়র প্রার্থী নৌকা প্রতীক প্রত্যাশি গাজী মজিবুর রহমান। মিছিল থেকে কায়সার হাসনাত ও নৌকা প্রতীকের পক্ষে নেতাকর্মীরা মুহুর্মুহ শ্লোগান দেন। নৌকার শ্লোগানে মুখরিত হয়ে ওঠে সোনারগাঁও পৌরসভার কার্যালয়ের সামনের মাঠে সমাবেশ স্থল ও এর আশপাশের এলাকা।