করোনাকালে মানবতার সেবায় স্বীকৃতি পেলেন ইঞ্জিনিয়ার মাসুম

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

করােনাকালীন সময়ে বিশ্ব স্বাস্থ্য সংস্থার নিয়ম মেনে সামাজিক সচেতনতা সৃষ্টি, কর্মহীন মানুষদের নিজস্ব অর্থায়নে মাস্ক, হ্যান্ড স্যানিটাইজার, পিপিই, ঔষধ ও খাদ্য সামগ্রী বিনামূল্যে বিতরণ সহ নগদ আর্থিক সাহায্য করায় এবং মানবিক অবদানের জন্য“ ইউনাইটেড ন্যাশন সাসটেইনেবল ডেভেলপূমেন্ট গােলস্ এর আওতাধীন প্রটেকশন অব রাইটস্ ইন বাংলাদেশ (পিআরবি) এর পক্ষ থেকে সােনারগাঁও উপজেলা আওয়ামী লীগের যুগ্ম আহ্বায়ক ও পিরােজপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুমকে “ CORONA WARRIOR PRB GLOBAL AWARD & CERTIFICATE” প্রদান করা হয়েছে।

৯ নভেম্বর সোমবার বিকেলে আওয়ামীলীগের কেন্দ্রীয় কার্যালয় থেকে এ সাটিফিকেটটি প্রদান করেন কেন্দ্রীয় কমিটির দূর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ দপ্তর।

এ ব্যাপারে সোনারগাঁ উপজেলা আওয়ামীলীগের যুগ্ন আহবায়ক ও পিরোজপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মাসুদুর মাসুুম মিডিয়াতে বলেন, আল্লাহ আমাকে জনগনের সেবার জন্য নেতা ও চেয়ারম্যান বানিয়ে পৃথিবীতে পাঠিয়েছেন। সেজন্য জাতির দূর্যোগ মুর্হুতে আমার যতটুকু সামর্থ্য ছিল সে সামর্থ্য অনুয়ায়ী সোনারগাঁবাসীর সেবা করার চেষ্টা করেছি। জানিনা কতটুুকু করতে পেরেছি। তবে নিজের জীবন বাজি রেখে দিনরাত মানুষের মুখে দুমুঠো ভাত তুলে দেয়ার চেষ্টা করেছি। কারণ গড়ে শত বছর পরে সারা পৃথিবীতে মহামারী দেখা দেয়। আমার ভাগ্য ভাল এমন একটি মহামারীতে গরীব দুঃখী মানুষের মুখে সামান্য হলেও হাসি ফুটাতে পেরেছি। সেজন্য আমি গর্বিত। এজন্য আমি সোনারগাঁ বাসীসহ পিরোজপুর বাসীকে ধন্যবাদ জানাই যারা আমার এ কাজে উৎসাহ সৃষ্টি করেছেন। তাদের সহায়তায় সকল কার্য সুন্দর সুশৃঙ্খল ভাবে করতে পেরেছি।