বস্ত্র ব্যবসায়ীদের সঙ্গে খালেদ হায়দার খান কাজলের মতবিনিময়

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জ শহরের কালীরবাজার এলাকায় অবস্থিত ঐতিহ্যবাহী কাপড়ের মার্কেট হিসেবে পরিচিত ফ্রেন্ডস্ মার্কেট বস্ত্র ব্যবসায়ী সমিতির মতবিনিময় সভা শুক্রবার সন্ধ্যায় মার্কেটের ৪র্থ তলায় অনুষ্ঠিত হয়েছে। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন নারায়ণগঞ্জ চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রির সভাপতি খালেদ হায়দার খান কাজল ও বিশেষ অতিথি ছিলেন- বাংলাদেশ ক্লথ মার্চেন্টস্ এসোসিয়েশনের সভাপতি প্রবীর কুমার সাহা, নারায়ণগঞ্জ চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রির সিনিয়র সহ-সভাপতি মোরশেদ সারোয়ার সোহেল, পরিচালক জাকারিয়া ওয়াহিদ ও বাংলাদেশ ক্লথ মার্চেন্টস্ এসোসিয়েশনের সাধারণ সম্পাদক মো:সিরাজুল ইসলাম প্রমুখ।

অনুষ্ঠান পরিচালনায় ছিলেন সমিতির সাধারণ সম্পাদক মো:নজরুল ইসলাম খান ও বিশিষ্ট ব্যবসায়ী নিজাম উদ্দিন। সভাপতিত্ব করেন সমিতির সভাপতি মো:আমির হোসেন বাদশা। অনুষ্ঠানে বস্ত্র ব্যবসায়ীরা সপ্তাহের শুক্রবার মার্কেট খোলা এবং সপ্তাহের যেকোন দিন সাপ্তাহিক ছুটি রাখার দাবি জানান।

পাশাপাশি মার্কেটে সকল সমস্যা সমাধানে চেম্বার সভাপতিকে নজর রাখার আহবান জানান। পরে মার্কেট পরিচালনার জন্য মো: আমির হোসেন বাদশাকে সভাপতি ও মো: নজরুল ইসলাম খানকে সাধারণ সম্পাদক করে একটি খন্ডকালীন কমিটি ঘোষণা করা হয়।