সাখাওয়াতের সঙ্গে ফতুল্লা থানা ছাত্রদলের আহ্বায়ক কমিটির শুভেচ্ছা বিনিময়

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জ জেলা আইনজীবী সমিতির সাবেক সভাপতি ও মহানগর বিএনপির সিনিয়র সহ-সভাপতি অ্যাডভোকেট সাখাওয়াত হোসেন খানের সঙ্গে সৌজন্য সাক্ষাতে ফুল দিয়ে শুভেচ্ছা বিনিময় করেছে নবগঠিত ফতুল্লা থানা ছাত্রদলের আহ্বায়ক কমিটির নেতারা।

৮নভেম্বর রবিবার দুপুরে অ্যাডভোকেট সাখাওয়াত হোসেন খানের চেম্বারে নবগঠিত ফতুল্লা থানা ছাত্রদলের আহ্বায়ক মেহেদী হাসান দোলন ও সদস্য সচিব রাকিব আহমেদ রিয়াদের নেতৃত্বে কমিটির সদস্যরা সৌজন্য সাক্ষাৎ করেন এবং ফুল দিয়ে শুভেচ্ছা জানান।

এ সময় অ্যাডভোকেট সাখাওয়াত হোসেন খান ফতুল্লা থানা ছাত্রদলের নেতাকর্মীদের ঐক্যবদ্ধ থাকার আহ্বান জানিয়ে বলেন, ছাত্রদল হলো বিএনপির ভ্যানগার্ড। বিএনপির প্রতিটি আন্দোলন সংগ্রামে ছাত্রদল সামনে রেখে নেতৃত্ব দিয়েছেন। ফতুল্লা থানা ছাত্রদলকে সুসংগঠিত করে একটি শক্তিশালী কমিটি গঠন করতে হবে। আগামীতে বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া ও ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান যে আন্দোলন সংগ্রামের ডাক দিবেন তা ঐক্যবদ্ধ হয়ে রাজপথে থেকে সফল করতে হবে।

এ সময় উপস্থিত ছিলেন, ফতুল্লা থানা ছাত্রদলের আহ্বায়ক মেহেদী হাসান দোলন, সদস্য সচিব রাকিব আহমেদ রিয়াদ, যুগ্ম আহ্বায়ক ইয়াসিন আরাফাত, সাজ্জাদ হোসেন, মাহফুজুর রহমান, মোহন আহমেদ, সদস্য আরিফ হাসান গাজী, নজরুল ইসলাম তুরান প্রমুখ।