মহানগর ছাত্রদলের বিদ্রোহীদের সঙ্গে রাজীব খোরশেদ ও রশু!

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

৭ই নভেম্বর জাতীয় বিপ্লব ও সংহতি দিবস উপলক্ষ্যে নারায়ণগঞ্জের মাসদাইর এলাকায় ৭ নভেম্বর শনিবার সকালে নারায়ণগঞ্জ মহানগর ছাত্রদলের ব্যানারে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। তবে এই কর্মসূচিতে মহানগর ছাত্রদলের সভাপতি সাহেদ আহম্মেদ ও সেক্রেটারি মমিনুর রহমান বাবু উপস্থিত ছিলেন না। নারায়ণগঞ্জ মহানগর ছাত্রদলের শীর্ষ দুই নেতার বিরুদ্ধে বিদ্রোহ করা হামিদুর রহমান সুমন সহ তার অনুগামীদের অনুষ্ঠানে উপস্থিত হয়েছেন জেলার আলোচিত তিন নেতা।

জানাগেছে, নারায়ণগঞ্জ মহানগর ছাত্রদলের সহ-সভাপতি সাইদুর রহমানের সভাপতিত্বে ও সহ-সভাপতি হামিদুর রহমান সুমনের সঞ্চালনায় এতে প্রধান অতিথি ছিলেন নারায়ণগঞ্জ জেলা বিএনপি সাবেক সাংগঠনিক সম্পাদক মাসুকুল ইসলাম রাজীব ও প্রধান বক্তা ছিলেন নারায়ণগঞ্জ মহানগর যুবদলের সভাপতি কাউন্সিলর মাকছুদুল আলম খন্দকার খোরশেদ।

এ ছাড়াও বিশেষ অতিথি ছিলেন নারায়ণগঞ্জ মহানগর যুবদলের সহ-সভাপতি রানা মুজিব, সাংগঠনিক সম্পাদক রশিদুর রহমান রশু, যুগ্ম সাধারণ সম্পাদক:- শেখ মোহাম্মদ অপু ও এম এ সাগর, নারায়ণগঞ্জ মহানগর ছাত্রদলের আইন বিষয়ক সম্পাদক মো: সাইফুল ইসলাম।

এছাড়াও আরো উপস্থিত ছিলেন কাশিপুর ইউনিয়ন যুবদলের সাধারণ সম্পাদক সৈকত হোসেন ইকবাল, নারায়ণগঞ্জ জেলা ছাত্রদল নেতা শাহাজাদা রতন, নারায়ণগঞ্জ জেলা স্বেচ্ছাসেবক দলের কার্যকারী সদস্য রুবেল কিবরিয়া, জেলা ছাত্রদল নেতা রুবেল হোসেন, ফতুল্লা থানা ছাত্রদল নেতা সোয়েব আক্তার সোহাগ, নারায়ণগঞ্জ মহানগর ছাত্রদলের সহ-সাংগঠনিক সম্পাদক ফরহাদ রছি, শিল্প ও সাহিত্য বিষয়ক সম্পাদক নাজমুল রাব্বি, মহানগর ছাত্রদল নেতা রুহুল আমিন, মাহাবুবুর রহমান, আমিনুল ইসলাম, সরকারী তোলারাম কলেজ ছাত্রদল নেতা নাজমুল, সাকিব, মুন্না, আতিকুল ইসলাম লেলিন, সামসুজ্জামান শাহিন, জামিল হোসেন হৃদয়, রাকিব, আলামিন, সাজ্জাদ প্রমূখ।

এখানে উল্লেখ্যযে, মহানগর ছাত্রদলের তিনটি থানায় ছাত্রদলের কমিটি গঠনের পর মহানগর ছাত্রদলের সভাপতি সাহেদ আহম্মেদ ও সেক্রেটারি মমিনুর রহমান বাবুুর বিরুদ্ধে বিদ্রোহী করেছিলেন হামিদুর রহমান সুমন। একই সঙ্গে সুমন টানা কয়েকদিন জুতা ঝাড়– মিছিল সহ ছাত্রদলের দুই শীর্ষ নেতার কুশপুত্তলিকাদাহ করেছিলেন। সেই সুমনের অনুষ্ঠানে বিএনপির শীর্ষ দুই নেতার উপস্থিতি দেখা গেল।

তবে এই কর্মসূচির বিষয়ে জানতে চাইলে সাহেদ আহম্মেদ ও মমিনুর রহমান বাবু দাবি করেন- এ বিষয়ে তারা কিছুই জানেন না। তবে সাহেদ আহাম্মেদ বলেন, কেউ কর্মসূচি পালন করলে করতেই পারে।