আজকের রাজনীতি হয়ে পড়েছে চাটুকারীতার রাজনীতি: কাউন্সিলর খোরশেদ

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জ মহানগর যুবদলের সভাপতি ও সিটি কর্পোরেশনের কাউন্সিলর মাকসুদুল আলম খন্দকার খোরশেদ বলেছেন, আমরা ৭ই নভেম্বর বিপ্লব ও সংহতি দিবসের গুরুত্ব ও ইতিহাস ভুলতে বসেছি। কিন্তু বাংলাদেশের ইতিহাসে এদিন অনেক গুরুত্বপূর্ণ। দিনটিকে আমাদের তুলে ধরতে হবে, এদিনের ইতিহাস সবাইকে জানাতে হবে। আজকের রাজনীতি হয়ে পড়েছে চাটুকারীতার রাজনীতি। অমুক ভাইকে খুশি করা, তমুক ভাইকে খুশি করা বাদ দিয়ে দেশের জন্য শহীদ জিয়াউর রহমানের আদর্শের রাজনীতি করতে হবে। শহীদ জিয়ার আদর্শ মানুষের কাছে, নবপ্রজন্মের কাছে তুলে ধরতে হবে।

৭ নভেম্বর শনিবার জাতীয় সিপাহী বিপ্লব ও সংহতি দিবস উপলক্ষ্যে নারায়ণগঞ্জ মহানগরীরর ১৩নং ওয়ার্ড বিএনপি ও মহানগর যুবদলের আয়োজিত ‘গণতন্ত্রের রক্ষক শহীদ জিয়া’ শীর্ষক আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠানে তিনি একথা বলেন।

এতে ১৩নং ওয়ার্ড বিএনপি নেতা আনোয়ার মোহাম্মদ বকুলের সভাপতিত্বে আরো উপস্থিত ছিলেন বিএনপি নেতা জয়নুদ্দিন বাচ্চু, এমএ ওয়াজেদ শরীফ, মহিউদ্দিন মোল্লা, মহানগর যুবদলের সহ-সভাপতি রানা মুজিব, সাংগঠনিক সম্পাদক রশিদুর রহমান রশু, যুগ্ম সাধারণ সম্পাদক শেখ মোহাম্মদ অপু, যুবদল নেতা রুহুল আমিন, ফয়জুল্লাহ সজল, আফজাল হোসেন, লিংকন লিকো, মোঃ আশরাফ উদ্দিন, কাজী মোহাম্মদ আসলাম প্রমুখ।