সোনারগাঁয়ে স্বেচ্ছাসেবক লীগ সেক্রেটারির মামলা প্রত্যাহার দাবিতে মানববন্ধন

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জের সোনারগাঁও উপজেলার সনমান্দী ইউনিয়ন স্বেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক আনোয়ার হোসেনকে গ্রেপ্তারের প্রতিবাদ ও মামলা প্রত্যাহারের বিরুদ্ধে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল করেছে স্থানীয় এলাকাবাসী ও স্বেচ্ছাসেবকলীগ। ৫ নভেম্বর বৃহস্পতিবার বিকেলে সনমান্দী ইউনিয়ন স্বেচ্ছাসেবকলীগের উদ্যোগে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের দড়িকান্দি এলাকায় মানববন্ধন ও বিক্ষোভ কর্মসূচি পালন করা হয়।

মানববন্ধনে অংশ নিয়ে বক্তব্য দেন, সোনারগাঁও উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি মাসুদ রানা মানিক, সনমান্দী ইউনিয়ন স্বেচ্ছাসেবকলীগের সভাপতি দেলোয়ার হোসেন, সনমান্দী ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক সোলায়মান হোসেন সুজন, উপজেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক বিল্লাল হোসেন, সনমান্দী ইউনিয়ন স্বেচ্ছাসেবকলীগের সহ-সভাপতি মোয়াজ্জেম হোসেন, আলী নেওয়াজ, সাংগঠনিক সম্পাদক রাজু সরকার, আনোয়ার হোসেনের স্ত্রী সুমি আক্তার, ছাত্রলীগ নেতা আল আমিন, সাগর, হৃদয় প্রমূখ।

বক্তারা বলেন, ডিপলেট কোম্পানীর সঙ্গে স্বেচ্ছাসেবকলীগ নেতা আনোয়ার হোসেনের সঙ্গে জমি নিয়ে বিরোধ থাকায় তার বিরুদ্ধে চাদাঁবাজীর অভিযোগ এনে মিথ্যা মামলা দায়ের করেছে। তারা অবিলম্বে আনোয়ার হোসেনের নি:শর্ত মুক্তি ও মামলা প্রত্যাহারের দাবি জানান। আগামী ৭ দিনের মধ্যে মামলা প্রত্যাহার না হলে মহাসড়ক অবরোধ সহ কঠোর কর্মসূচির ঘোষণা দেন তারা।

সনমান্দী ইউনিয়নের জাইদেরগাঁও এলাকায় ডীপলেট ল্যাবরেটরিজ লিমিটেড নামে একটি কোম্পানীতে চাদাঁ দাবীর ঘটনায় সনমান্দী ইউনিয়ন স্বেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক আনোয়ার হোসেনের বিরুদ্ধে ওই কোম্পানীর ম্যানেজার গোলাম কবির বাদী হয়ে গত রবিবার সোনারগাঁও থানায় মামলা দায়ের করেছেন। পরে মঙ্গলবার রাতে পুলিশ তাকে গ্রেপ্তার করে আদালতের মাধ্যমে কারাগারে পাঠিয়েছে।