সুবিধাবাদী, হাইব্রীড ও কাউয়া আওয়ামী লীগে ঢুকে সকল অর্জনকে ম্লান করে দিচ্ছে: দিপু

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

বাংলাদেশ আওয়ামী লীগের জাতীয় পরিষদ সদস্য ও জেলা আইনজীবী সমিতির সাবেক সভাপতি অ্যাডভোকেট আনিসুর রহমান দিপু বলেছেন, ‘বঙ্গবন্ধু কন্যা ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ আজ উন্নয়নের মহাসড়কে। শক্তিশালী অনেক দেশকে পিছনে ফেলে বাংলাদেশের প্রবৃদ্ধি দিনের পর দিন বেড়েই চলেছে।

তিনি বলেন, বঙ্গবন্ধু ও জাতীয় ৪ নেতা বাংলাদেশকে নিয়ে যে স্বপ্ন দেখেছিলেন সেই স্বপ্ন পূরণ করতে হলে আমাদের সবাইকে শেখ হাসিনার পাশে থাকতে হবে এবং তাকে বারবার সমর্থন যুগিয়ে যেতে হবে। কিন্তু সুবিধাবাদি, হাইব্রীড ও কাউয়ারা আওয়ামী লীগে ঢুকে দলের সকল অর্জনকে ম্লান করে দিচ্ছে। আওয়ামী লীগে অনেক লেবাসধারী ঢুকে পড়েছে। যার নাই কোন পোস্ট কিন্তু পড়ছে মুজিব কোর্ট। এগুলোকে দল থেকে বিদায় করতে হবে। দলের বিরুদ্ধে ষড়যন্ত্র পূর্বেও ছিলো, এখনো আছে। তাই ষড়যন্ত্র মোকাবেলা করতে সকলকে সদা প্রস্তুত থাকতে হবে’।

জেল হত্যা দিবস উপলক্ষ্যে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ঘনিষ্ট সহচর ও মহান মুক্তিযুদ্ধের সংগঠক জাতীয় চার নেতার রুহের মাগফিরাত কামনায় ৩ নভেম্বর মঙ্গলবার বাদ মাগরিব নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের ২৫নং ওয়ার্ডের চৌড়াপাড়া সোমবাড়িয়া বাজারে স্থানীয় ওয়ার্ড আওয়ামী লীগের কার্যালয়ে ওয়ার্ড আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের উদ্যোগে আয়োজিত আলোচনা সভা ও মিলাদ মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে আনিসুর রহমান দিপু এসব কথা বলেন।

নারায়ণগঞ্জ মহানগরীর ২৫নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি শাহ আলমের সভাপতিত্বে নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের সাংস্কৃতিক সম্পাদক নূর হোসেন, বন্দর থানা আওয়ামী লীগের সাবেক সভাপতি বীরমুক্তিযোদ্ধা শফিউদ্দিন আহম্মেদ, সাবেক কৃষি বিষয়ক সম্পাদক শাহজাহান মোল্লা, ২৫নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট আল-আমিন মোল্লা, অ্যাডভোকেট জসীম উদ্দিন, আওয়ামী লীগ নেতা মোস্তফা কামাল ভূঁইয়া ও মিজানুর রহমান, ২৫নং ওয়ার্ড যুবলীগ নেতা আক্তার হোসেন, জাতীয় পার্টি নেতা শাওন, সাগর, ইমরান সাউদ, যবুলীগ নেতা সৈয়দ আহম্মেদ, আওয়ামী লীগ নেতা শাহজালাল শাহা, রাশেদুল হাসান রনী ও আজাদ প্রমূখ।

নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের সাবেক দপ্তর সম্পাদক শহীদুল্লাহ লন্ডন থেকে স্কাইপিতে সংযুক্ত হয়ে এ আয়োজনে উপস্থিত থাকায় অ্যাডভোকেট আনিসুর রহমান দিপুকে ধন্যবাদ জানান। দোয়া শেষে উপস্থিতদের মাঝে তবারক বিতরণ করা হয়েছে।