হিন্দু সম্প্রদায়ের ধর্মীয় উৎসবে পৌরসভা থেকে নানা সুযোগ-সুবিধার ব্যবস্থা করা হবে: গাজী মজিবুর

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জের সোনারগাঁও পৌরসভার আগামী নির্বাচনে সম্ভাব্য মেয়র প্রার্থী ও নৌকা প্রতীকে মনোনয়ন প্রত্যাশি উপজেলা যুবলীগের সাবেক সভাপতি গাজী মজিবুর রহমান পৌরবাসীকে উদ্দেশ্য করে বলেছেন, আমি যদি নৌকা পেয়ে মেয়র নির্বাচিত হতে পারি তাহলে দলমত ধর্ম-বর্ণ নির্বিশেষে সোনারগাঁও পৌরসভার উন্নয়ন করবো। যেসব হিন্দু অধ্যূসিত এলাকায় উন্নয়ন হয়নি সেইসব এলাকাগুলোকে অগ্রাধিকার দিয়ে উন্নয়ন সবথেকে আগে করা হবে। হিন্দু সম্প্রদায়ের ধর্মীয় উৎসবগুলো পালনে পৌরসভা থেকে নানা সুযোগ-সুবিধার ব্যবস্থা করা হবে।

১ নভেম্বর রবিবার সন্ধায় পৌরসভার ১নং ওয়ার্ডের দরপত হিন্দুপাড়া এলাকায় লক্ষী পূজা পরিদর্শন ও নির্বাচনী গণসংযোগেে যান মেয়র প্রার্থী গাজী মজিবুর রহমান। ওই সময় তিনি এসব কথা বলেন।

রাজপথের এই নেতা আরও বলেন, আমরা দীর্ঘদিন ধরে মাঠে আছি, পৌরবাসীর পাশে থেকে কাজ করছি। আপনারা যখনই আমাদেরকে ডাকেন আমরা কিন্তু সারা দেই, পাশে থাকার চেষ্টা করি। মেয়র হই বা না হই ভবিষতেও আমাকে আপনারা পাশে পাবেন।

আরও উপস্থিত ছিলেন- সোনারগাঁও থানা যুবলীগ নেতা শাহীন আলম স্বাধীন, ফয়েজুুল্লাহ রিপন, পৌর আওয়ামীলীগ নেতা সানাউল্লাহ বেপারী, পৌর যুবলীগ নেতা টিটু, পৌর তাতীলীগ নেতা খোকন সরকার, সোনারগাঁও থানা স্বেচ্ছাসেবকলীগ নেতা গাজী জুয়েল, স্বেচ্ছাসেবকলীগ নেতা দ্বীপক সূত্রধর, সোনারগাঁও পৌর যুবলীগের সহ-সভাপতি সুমন দত্ত, পৌর যুবলীগের সদস্য গাজী টগর, পৌর যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও সোনারগাঁও উপজেলার শেখ রাসেল শিশু কিশোর পরিষদের যুগ্ম আহবায়ক গাজী ওমর ফারুক প্রমূখ।

অন্যদিকে নেতাকর্মীরা জানিয়েছেন, ২০১১ সালে আওয়ামীলীগ সমর্থিত মেয়র প্রার্থী ছিলেন গাজী মজিবুর রহমান। জয়ের কাছাকাছি গিয়েও আওয়ামীলীগের কোন্দলের কারনে তিনি পরাজিত হয়েছিলেন। গত নির্বাচনে নৌকা প্রতীক প্রত্যাশা করলেও তিনি পাননি। তবে এবার তিনি মূল্যায়নের অপেক্ষায় মাঠে নেমেছেন। তার বিশাল কর্মী বাহিনী মনে করছেন এবার গাজী মজিবুর রহমানকে মূল্যায়ণ করবে তার দল আওয়ামীলীগ। একজন ক্লিন ইমেজধারী এই নেতা আওয়ামীলীগ তৃতীয় মেয়াদে ক্ষমতায় থাকলেও নিজের আখের গুছাতে পারেননি সততা নিষ্ঠার কারনে। দীর্ঘদিন উপজেলা যুবলীগের সভাপতি থাকলেও এখনও পর্যন্ত তার বিরুদ্ধে দৃশ্যমান কোন অভিযোগ ওঠেনি। এবার তার নেতাকর্মীরা দাবি করছেন গাজী মজিবুর রহমানের হাতেই নৌকা প্রতীক তুলে দেয়া হোক।