আজীবনের জন্য মকসুদুর রহমান জাবেদ বহিস্কার

প্রেস বিজ্ঞপ্তি

পবিত্র জশনে জুলুছ ঈদ এ মিলাদুন্নবী (সা.) উপলক্ষে জশনে জুলুছ ঈদ এ মিলাদুন্নবী (দঃ) উদযাপন কমিটি থেকে মকসুদুর রহমান জাবেদকে জশনে জুলুছ ঈদ এ মিলাদুন্নবী (সা.) উদযাপন কমিটি থেকে আজীবন বহিষ্কার করা হয়েছে।

১ নভেম্বর রবিবার গণমাধ্যমে পাঠানো কমিটির সভাপতি জামাল উদ্দিন মৃধা ও সাধারণ সম্পাদক শাহাদাত হোসেন শ্যামলের স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়, গত ১২ই রবিউল আউয়াল আওলাদে রাসুল আল্লামা সৈয়দ বাহাদুর শাহ মোজাদ্দেদী আল আবেদী (মাঃজিঃআঃ) হুজুর কেবলার নেতৃত্বে জুলুছ উদযাপন করে। উক্ত জশনে জুলুছে আপনি মকসুদুর রহমান জাবেদ অত্র কমিটির সহ সভাপতি হিসেবে উপস্থিত ছিলেন কিন্তু অত্যন্ত পরিতাপের বিষয় এই যে, আমরা লক্ষ্য করলাম একটি অনলাইন পত্রিকা থেকে প্রকাশিত সংবাদ যাহা ফেসবুক আইডি থেকে শেয়ার করেছেন যাহার গত ৩১ অক্টোবর যাহাতে আপনি উল্লেখ করেছেন “ঈদে মিলাদুন্নবী উপলক্ষে মকসুদুর জাবেদের জশনে জুলুছ”। যা জশনে জুলুছ ঈদ এ মিলাদুন্নবী ( দঃ) উদযাপন কমিটির দৃষ্টিগোচর হয়েছে। জশনে জুলুছ ঈদ এ মিলাদুন্নবী (দঃ) উদযাপন কমিটি মনে করে যে আপনার এই মিথ্যা, কুরুচিপুর্ণ, বিভ্রান্তিমুলক ও আপত্তিকর সংবাদ প্রচার করা কমিটির জন্য বিব্রতকর হওয়ায় মকসুদুর রহমান জাবেদকে জশনে জুলুছ ঈদ এ মিলাদুন্নবী (দঃ) উদযাপন কমিটি থেকে আজীবন বহিষ্কার করা হল।