আমরা দ্রুত কোনো পর্যায়ে যেতে চাই, যে কারনে মাঝপথে এসে হেরে যাই: ডিসি

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জ জেলা প্রশাসক জসিম উদ্দিন বলেছেন, আপনারা উদ্যোক্তা হতে গিয়ে জমিজমার সমস্যায় পড়েন, এরকম সমস্যায় পড়লে আমার সাথে যোগাযোগ করবেন। এখানের প্রশিক্ষণ প্রাপ্তদের আরো বেশি অগ্রাধিকার দেয়া হবে। অনেকে আবার আইনি সমস্যায় পড়েন, এসব সমস্যায় পড়লে আমাদের কাছে আসবেন, আপনাদের জন্যে আমাদের দরজা সব সময় খোলা। কারণ আমরা আপনাদের প্রশিক্ষণ দিয়েছি, অধিকার নিয়েছি এখন আমরা যত কথা বলি না কেন আপনি যদি ঘুড়ে না দাঁড়ান তাহলে আমরা যত উন্নয়ন করি না কেন যদি আমার এই যুব সমাজ কোনো কারণে ভেঙে পড়ে যায় তাহলে এই জাতি আর কখনোই দাঁড়াতে পারবে না। তাই এই যুব সমাজকে মানসিকভাবে শক্তি দিয়ে, প্রশিক্ষিত করে তাকে অন্য সব সাপোর্ট দিতে কিন্তু এই সরকার প্রস্তুত। এখন আপনাকে প্রস্তুত হতে হবে।

১ নভেম্বর রবিবার বঙ্গবন্ধু জাতীয় যুব দিবস উদযাপন উপলক্ষে যুব উন্নয়ন অধিদপ্তর আয়োজিত এক অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে জেলা প্রশাসক মোঃ জসীম উদ্দিন একথা বলেন।

তিনি বলেন, চেষ্টা অব্যাহত রাখতে হবে। ভয় পাওয়ার কিছু নেই। আমরা দ্রুত কোনো পর্যায়ে যেতে চাই, যার জন্যে মাঝপথে এসে হেরে যাই। আমাদের ধৈর্য ধারণ করতে হবে, চূড়ান্ত পর্যায়ে যেতে হলে সব ধাপগুলো পার করতে হবে। অপেক্ষা করতে হবে তাহলে চূড়ান্ত সাফল্য আসবে।

বক্তব্য শেষে যুব সংগঠকদের হাতে ক্রেস্ট, প্রশিক্ষণার্থীদের হাতে সনদপত্র ও যুব ঋণের চেক তুলে দেন আমন্ত্রিত অতিথিরা।

এসময় যুব উন্নয়ন অধিদপ্তর নারায়ণগঞ্জ’র উপ পরিচালক এ কে এম শাহরিয়ার রেজা’র সভাপতিত্বে আরো উপস্থিত ছিলেন, অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) মোহাম্মদ শফিউল ইসলাম, জেলা প্রাণিসম্পদ কর্মকর্তা বাসনা আখতার প্রমুখ।