নারায়ণগঞ্জে ২দিনে তিন নেতাকর্মীর মৃত্যুতে শোকাহত বিএনপি

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জে দুই দিনে বিএনিপর তিন নেতাকর্মীর মৃত্যুর ঘটনা ঘটেছে। এতে শোকাহত নারায়ণগঞ্জের বিএনপির নেতাকর্মীরা। নেতাকর্মীরা বলছেন- আকস্মিক রাজপথের তিন নেতাকর্মীর চলে যাওয়া মেনে নিতে কষ্ট হচ্ছে বিএনপির নেতাকর্মীদের। কেউ কেউ পরপাড়ে গিয়েছেন অনেক আক্ষেপ নিয়ে।

মারা যাওয়া নারায়ণগঞ্জ জেলা স্বেচ্ছাসেবক দলের সহ-সভাপতি আবু সিদ্দিক মোল্লার স্বপ্ন ছিল তিনি সোনারগাঁও থানা স্বেচ্ছাসেবক দলের সভাপতি হবেন। কিন্তু সেই আশা স্বপ্ন মাটি করে তিনি চলে গেলেন না ফেরার দেশে। একজন সাদাসিদে নম্র ভদ্র এই ব্যক্তি সকলের পছন্দের মানুষ ছিলেন।

এদিকে মৃত্যুবরণ করেছেন জেলা স্বেচ্ছাসেবক দলের সহ-সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম রতন। ২৯ অক্টোবর বৃহস্পতিবার তিনি মৃত্যুবরণ করেছেন বলে জানান দলীয় নেতারা। এ ছাড়াও সিদ্ধিরগঞ্জ থানা ছাত্রদলের নতুন কমিটির যুগ্ম আহ্বায়ক শাহাদাত হোসেন মিরাজও একই দিন মৃত্যুবরণ করেছেন।

এর আগের দিন ভারতের একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন নারায়ণগঞ্জ জেলা স্বেচ্ছাসেবক দলের সহ-সভাপতি ও সোনারগাঁও থানা স্বেচ্ছাসেবক দলের যুগ্ম আহ্বায়ক আবু সিদ্দিক মোল্লা। বিএনপি ক্ষমতা হারানোর পর থেকে রাজপথের আন্দোলন সংগ্রামে সক্রিয় ভুমিকা পালন করে আসছিলেন আবু সিদ্দিক মোল্লা। বেশকবার পুুলিশের হাতে গ্রেপ্তার হয়ে কারাভোগ করেছেন। মামলা রয়েছে তার বিরুদ্ধে অনেকগুলো। নিয়মিত আদালতে হাজিরাও দিতেন তিনি। সেই আবু সিদ্দিক মোল্লা এখন না ফেরার দেশে।

বিএনপির এই তিন নেতাকর্মীর মৃত্যুতে বিএনপি ও এর অঙ্গ সহযোগী সংগঠনগুলোর নেতারা গভীর শোক প্রকাশ করেছেন। শোক জানিয়েছেন নারায়ণগঞ্জ জেলা বিএনপির সাবেক সহ-সভাপতি আজহারুল ইসলাম মান্নান, সাবেক সাধারণ সম্পাদক অধ্যাপক মামুন মাহামুদ, সাবেক সাংগঠনিক সম্পাদক মাসুকুল ইসলাম রাজীব, মহানগর বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক মনিরুল আলম সজল সহ অন্যান্য নেতারা।