আড়াইহাজারে যুবদলের ৪২তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

বিএনপির সহযোগী সংগঠন জাতীয়তাবাদী যুবদলের ৪২তম প্রতিষ্ঠাবার্ষিকী বিএনপির কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সহ-আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক নজরুল ইসলাম আজাদের সার্বিক সহযোগীতায় উদযাপন করেছে আড়াইহাজার উপজেলা যুবদল। মিলাদ, দোয়া মাহফিল ও কেক কাটার মাধ্যমে এই প্রতিষ্ঠাবার্ষিকী পালিত হয়।

২৭ অক্টোবর মঙ্গলবার বাদ আছর আড়াইহাজারের পাচরুখীতে বিএনপির কেন্দ্রীয় কমিটির সহ-আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক নজরুল ইসলাম আজাদের বাড়িতে উপজেলা যুবদল আয়োজনে এই মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

এসময়ে প্রয়াত সাবেক রাষ্ট্রপতি জিয়াউর রহমানের বিদেহী আত্মার মাগফেরাত, বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া ও ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের সু- স্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা এবং যুবদল কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক সুুলতানা সালাউদ্দীন টুকুর সুস্থতা কামনা করে মোনাজাত পরিচালনা করা হয়।

এছাড়াও বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী আহমেদ, ঢাকা বিভাগীয় সহ-সাংগঠনিক সম্পাদক আব্দুস সালাম আজাদ, যুবদল কেন্দ্রীয় কমিটির সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক নুরুল ইসলাম নয়নের সুস্থতা কামনায় দোয়া করা হয়।

আড়াইহাজার উপজেলা যুবদলের আহ্বায়ক জুয়েল আহমেদের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ জেলা বিএনপির সাবেক সহ-সভাপতি লুৎফর রহমান আব্দু, আড়াইহাজার বিএনপির সাধারণ সম্পাদক হাবিবুর রহমান হাবু, জেলা বিএনপির সাবেক সদস্য মতিউর রহমান মতি, আফজাল হোসেন ভূঁইয়া।

আরোও উপস্থিত ছিলেন- আড়াইহাজার উপজেলা যুবদলের সিনিয়র যুগ্ম আহ্বায়ক আজহারুল ইসলাম লাভলু, যুগ্ম নাজমুল হাসান বাচ্চু, শফি উদ্দিন শফু, পৌর যুবদলের আহ্বায়ক কবির হোসেন, জেলা স্বেচ্ছাসেবক দলের সহ-সভাপতি মনির হোসেন, সহ- সমাজ সেবা সম্পাদক আলমগীর হোসেন, যুবদল নেতা খোরশেদ আলম ভূঁইয়া, আঃ মালেক মোল্লা, কামাল হোসেন, রিপন মেম্বার, দুলাল মিয়া, রাজু আহমেদ সাদেক, রহমতুল্লাহ, মাখন, ইসহাক সরকার প্রমুখ।