ফ্রান্সের ঘটনায় নারায়ণগঞ্জে ইসলামী ছাত্রসেনার মানববন্ধন

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

ফ্রান্সে প্রিয় নবীজি (সঃ) এর ব্যঙ্গচিত্র প্রদর্শন করার প্রতিবাদে ইসলামী ছাত্রসেনা নারায়ণগঞ্জ মহানগর শাখার উদ্যোগে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়।

২৬ অক্টোবর সোমবার সকালে নারায়ণগঞ্জ প্রেসক্লাবের সামানে এ মানববন্ধন ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়।

উক্ত মানববন্ধন এ বক্তারা বলেন, পৃথিবীতে মানুষ যখন করোনা মহামারীতে আক্রান্ত তখন সারা বিশ্বের মানুষ আল্লাহ’র কাছে ক্ষমা প্রার্থনা করছে ঠিক সেই মূহুর্তে ফ্রান্স এর রাষ্ট্র কর্তৃক প্রিয় নবী (সাঃ) এর ব্যঙ্গচিত্র প্রদর্শন করায় সারা বিশ্বের মুসলমানদের হৃদয়ে রক্তক্ষরণ হয়েছে। প্রিয় নবী (সাঃ) হলো মুসলমান জাতির ঈমান যাকে ভালোবাসলে আল্লাহকে ভালোবাসা হয়ে যায়। সেই নবীজিকে নিয়ে ব্যঙ্গ চিত্র করার ইসলামী ছাত্রসেনা নারায়ণগঞ্জ মহানগর তীব্র নিন্দা ও ক্ষোভ প্রকাশ করেছে।

বক্তারা, প্রধানমন্ত্রীর নিকট দৃষ্টি আকর্ষণ করে বলেছে তিনি যেনো একটি তীব্র নিন্দা ও শোকবার্তা প্রকাশ করে বাংলার মুসলমান এর হৃদয়ে প্রশান্তি এনে দেয়।

উক্ত মানববন্ধন এ সভাপতিত্ব করেন ইসলামী ছাত্রসেনা নারায়ণগঞ্জ মহানগর শাখার সভাপতি গোলাম মোস্তফা নিরব। আরো উপস্থিত ছিলেন ইসলামী ছাত্রসেনা নারায়ণগঞ্জ মহানগরের সাধারণ সম্পাদক মোঃ সানি দেওয়ান, সহ-সভাপতি ইমরান খন্দকার, সাংগঠনিক সম্পাদক মাওলানা শিহাব বিন আজহার, সাবেক ইসলামী ছাত্রসেনার কেন্দ্রীয় নেতা আব্দুল্লাহ আল মামুন, যুব হিজবুর রাসূল (দঃ) এর কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক শাহ নিয়াজুল ইসলাম নাঈম প্রমূখ।