র‌্যাব-১১ নারায়ণগঞ্জ ক্যাম্পের অভিযানে মাদক ব্যবসায়ী গ্রেপ্তার

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জ সদর থানাধীন জিমখানা এলাকায় মাদক বিরোধী অভিযান চালিয়ে র‌্যাব-১১ নারায়ণগঞ্জ ক্যাম্পের একটি টিম এক মাদক ব্যবসায়ীকে ইয়াবা টেবলটে সহ গ্রেপ্তার করেছে। ২৭ অক্টোবর মঙ্গলবার সন্ধ্যায় এ তথ্য জানান র‌্যাব-১১ নারায়ণগঞ্জ ক্যাম্পের সিনিয়র সহকারী পরিচালক ও স্কোয়াড কমান্ডার সিনিয়র সহকারী পুলিশ সুপার মোঃ সুমিনুর রহমান।

তিনি জানান, ২৭ অক্টোবর মঙ্গলবার সকাল পৌনে ১২টায় র‌্যাব-১১, সিপিএসসি, নারায়ণগঞ্জ ক্যাম্পের একটি আভিযানিক দল গোপন সূত্রের মাধ্যমে প্রাপ্ত তথ্যের ভিত্তিতে নারায়ণগঞ্জ জেলার সদর মডেল থানাধীন পুরাতন জিমখানার মন্ডলপাড়া মসজিদ সংলগ্ন বটগাছের নিচে পাকা রাস্তায় মাদক উদ্ধার অভিযান পরিচালনা করে বাবু হাওলাদারকে গ্রেপ্তার করা হয়।

মাদক ব্যবসায়ী বাবু হাওলাদার নারায়ণগঞ্জ শহরের নতুন জিমখানা বস্তির বাসিন্দা। অভিযানে তার কাছ থেকে ১৯০ পিস ইয়াবা টেবলেট উদ্ধার ও মাদক বিক্রির কাজে ব্যবহৃত ১টি মোবাইল সেট জব্দ করা হয়।

উল্লেখিত আসামী উক্ত এলাকায় দীর্ঘদিন যাবৎ মাদক দ্রব্য ইয়াবা ট্যাবলেট ক্রয়-বিক্রয় করে আসছিল। ধৃত আসামীর বিরুদ্ধে নারায়ণগঞ্জ জেলার সদর মডেল থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন।