মেয়র নির্বাচিত হলে মসজিদের পাশাপাশি মন্দির উন্নয়নেও কাজ করবো: ঝরা

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জের সোনারগাঁও পৌরসভার আগামী নির্বাচনে মেয়র নির্বাচিত হলে মসজিদের পাশে মন্দির সহ অন্যান্য ধর্মীয় প্রতিষ্ঠানগুলোর উন্নয়ন হলে বলে আশাবাদ ব্যক্ত করেছেন মেয়র প্রার্থী নাসরিন সুলতানা ঝরা। তিনি বলেছেন, আমি মেয়র নির্বাচিত হলে মসজিদের পাশাপাশি মন্দিরের উন্নয়নও করবো সমানভাবে। একজন মুসলিম হিসেবে মুসলমানের ধর্মীয় উৎসবে যেমন বাজেট থাকবে তেমনি দূর্গোৎসবেও তেমনি বাজেট থাকবে। এতে কোন বিরুপ থাকবে না।

২৫ অক্টোবর রবিবার সন্ধ্যায় সোনারগাঁও পৌরসভার বিভিন্ন পূজামন্ডপ পরিদর্শনে গিয়ে এসব কথা বলেন বাংলাদেশ আওয়ামী যুব মহিলা লীগের কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক ও সোনারগাঁও পৌরসভা নির্বাচনে নৌকা প্রতীকে মনোনয়ন প্রত্যাশি মেয়র প্রার্থী নাসরিন সুলতানা ঝরা।

নাসরিন সুলতানা ঝরা আরও বলেন, দল-মত, ধর্ম-বর্ণ নির্বিশেষে সকলের উন্নয়নে কাজ করবো। আপনারা আমার জন্য দোয়া করবেন আমি যেনো আপনাদের সকলের সহযোগীতায় আপনাদের সেবা করার সুযোগ পাই।

এ সময় তার সঙ্গে ছিলেন, পৌর যুবলীগের সভাপতি আসাদুল ইসলাম আসাদ, সহ-সভাপতি অপু সারোয়ার, পৌর যুবলীগের সদস্য হারুন জয়, পৌর যুবলীগ নেতা গাজী তোফায়েল, ৪নং ওয়ার্ড যুবলীগের সভাপতি মো. উজ্জ্বল, ৫নং ওয়ার্ড যুবলীগ সভাপতি মো. জসীম, ৭নং ওয়ার্ড যুবলীগের সাধারণ সম্পাদক মজিবুর, ৮নং ওয়ার্ড যুবলীগের সভাপতি আমিনুল, ৯নং ওয়ার্ড যুবলীগের সভাপতি আব্দর রউফ, ৯নং ওয়ার্ড যুবলীগের সাধারণ সম্পাদক শ্যামল, পৌর স্বেচ্ছাসেবকলীগের সহ-সভাপতি মজিবুর রহমান, পৌর শ্রমিকলীগের প্রচার সম্পাদক আব্দর সাত্তার, যুবলীগ নেতা সানোয়ার, ফয়সাল, শাহাদাত, জুবায়ের, আল আমিন, পাভেল, তপন, শাহ্ আলী, আওয়ামীলীগ নেতা বাচ্চু, ছাত্রলীগ নেতা, আলমগীর, জীবন, হাসান, মাহবুব ও অন্যান্য নেতাকর্মীরা।