দুর্গাপূজায় সোনারগাঁও বৈদ্যেরবাজারে আল আমিন সরকারের বস্ত্র বিতরণ

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

শারদীয়া দূর্গা উৎসব উপলক্ষে নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ের বৈদ্যেরবাজার রামগঞ্জ লোকনাথ মন্দিরে অসহায় ও দুঃস্থ সনাতন ধর্মাবলম্বীদের মাঝে বস্ত্র বিতরণ করা হয়েছে।

২৫ অক্টোবর রবিবার বাদ মাগরিব সোনারগাঁও বৈদ্যেরবাজার রামগঞ্জ লোকনাথ মন্দিরে সনাতন ধর্মাবলম্বীদের মাঝে ৫০০ শাড়ী ও লুঙ্গি বিতরন করেন বৈদ্যের বাজার ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদপ্রার্থী মো. আল আমিন সরকার।

প্রধাণ অতিথির বক্তব্যে আল আমিন সরকার বলেন, আজকে এই শারদীয়া দূর্গা উৎসবের নবমীতে আমি আপনাদের পাশে এসেছি আপনাদের সুখ দুঃখ ভাগাভাগি করে নিতে। আমাদের এই দেশ অসাম্প্রদায়ীক চেতনার দেশ। এই দেশে ধর্ম যায় যায় উৎসব আমাদের সবার। আমার উদ্দেশ্য একটাই, আমার এই ইউনিয়নে ধর্ম বর্ন নির্বিশেষে সবার পাশে থাকা। আমরা যেমন মুসলমান তেমনি অন্য ধর্মাবলম্বীদের হেফাজত করা আমাদের ইমানী দ্বায়িত্ব। তাই ঐ কথাকে সামনে রেখে আজ আপনাদের কাছে এসেছি। বিগত নির্বাচনে আপনারা আমাকে অনেক সাহায্য করেছেন।

জননেত্রী শেখ হাসিনা মোশারফ ভাইকে নৌকা প্রতীক দিয়েছিলেন। আপনারা আমার ডাকে সাড়া দিয়েছেন। ইনশাআল্লাহ বৈদ্যেরবাজার এর প্রতিটি ওয়ার্ডে নৌকার বিজয় হয়েছে। সামনে ইউনিয়ন পরিষদ নির্বাচন। আপনারা আপনাদের মূল্যবান ভোট বিবেচনা করে দিবেন।এই মহামারী করেনাসহ আপনাদের সবচেয়ে বড় ধর্মীয় উৎসবে আপনারা কাকে আপনাদের পাশে পেয়েছেন। আমি যে অবস্থায়ই থাকি আমি যেন সবসময় আপনাদের পাশে থাকতে পারি সেই আর্শিবাদ আপনারা আমাকে করবেন।

সিনহাম হাজীর সভাপতিত্বে অনুষ্ঠিত বস্ত্র বিতরণ অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন সোনারগাঁও থানা সেচ্ছাসেবকলীগের প্রচার সম্পাদক হাবিবুল্লাহ্, বৈদ্যেরবাজার ইউনিয়ন যুবলীগের সিনিয়র সহ-সভাপতি আনিছ সরকার, সহ সভাপতি কমল, সাধারণ সম্পাদক আল আমিন, বৈদ্যেরবাজার ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি মেহেদী হাছান সুমন, সাধারণ সম্পাদক রেজা, সেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক আহসানউল্লাহ্, সাংগঠনিক সম্পাদক মাসুম, আওয়ামীলীগ নেতা আমজাদ, নান্টু, হালিম প্রমুখ।