নারায়ণগঞ্জের পূজা মন্ডপগুলোতে ডিআইজির শুভেচ্ছা উপহার পৌছে দিলেন এসপি

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

হিন্দু সম্প্রদায়ের সবচেয়ে বড় ধর্মীয় উৎসব শারদীয় দূর্গাপূজা উপলক্ষে বাংলাদেশ পুলিশের ডিআইজি হাবিবুর রহমানের শুভেচ্ছা উপহার নারায়ণগঞ্জ জেলা ও মহানগর পূজা উদযাপণ পরিষদের কাছে পৌঁছে দিয়েছেন নারায়ণগঞ্জের পুলিশ সুপার জায়েদুল আলম।

২২ অক্টোবর বৃহস্পতিবার বিকেলে শহরের চাষাঢ়াস্থ গোপাল জিউর মন্দিরে জেলা পূজা উদযাপণ পরিষদের সাধারণ সম্পাদক শিখন সরকার শিপনের হাতে এ শুভেচ্ছা উপহার তুলে দেন তিনি।

এ সময় পূজা মন্ডপ পরিদর্শণ করে সার্বিক খোঁজ খবর নেন এবং সবাইকে শারদীয় শুভেচ্ছা জানান পুলিশ সুপার জায়েদুল আলম। বিশ্বব্যাপী মহামারি রূপ নেয়া করোনা ভাইরাসের সংক্রমণ রোধে সকলকে স্বাস্থ্য বিধি মেনে পূজা পালনের আহবান জানান তিনি।

এ সময় নারায়ণগঞ্জ জেলা ও মহানগর পূজা উদযাপণ পরিষদের পক্ষ থেকে পুলিশ সুপারের কাছ থেকে ডিআইজির শুভেচ্ছা উপহার গ্রহণ করে জেলা পূজা উদযাপণ পরিষদের সাধারণ সম্পাদক শিখন সরকার শিপন বাংলাদেশ পুলিশ প্রশাসনের সকলকে পূজা পরিষদের পক্ষ থেকে শারদীয় শুভেচ্ছা জানিয়ে বলেন, বাংলাদেশ পুলিশের ডিআইজি মহোদয় শুভেচ্ছা উপহার পাঠানোয় আমরা কৃতজ্ঞতা প্রকাশ করছি এবং তিনিসহ পুলিশ প্রশাসনের সকলের সুস্বাস্থ্য এবং দীর্ঘায়ু কামনা করছি। বর্তমান কোভিড পরিস্থিতিতে জীবনের ঝুঁকি নিয়ে পুলিশ সদস্যরা যেভাবে নিরলস পরিশ্রম করে যাচ্ছেন তা বাঙ্গালি জাতি চিরদিন মনে রাখবে। নারায়ণগঞ্জ জেলা ও মহানগর পূজা উদযাপণ পরিষদের পক্ষ থেকে সকলকে শারদীয় দূর্গোৎসবের শুভেচ্ছা ও অভিনন্দন।

এ সময় আরো উপস্থিত ছিলেন মহানগর পূজা উদযাপণ পরিষদের সভাপতি অরুণ কুমার দাস, অতিরিক্ত পুলিশ সুপার (সদর) সুভাষ চন্দ্র সাহা, সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. আসাদুজ্জামান, নারায়ণগঞ্জ ট্রাফিক পুলিশ টিআই (এডমিন) কামরুল হাসান বেগ, চাষাঢ়া পুলিশ বক্সের টিআই (ট্রাফিক) বিশ্বজিৎ চন্দ্র দাস, মহানগর হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদের যুগ্ম সম্পাদক সঞ্জয় দাস, সাংগঠনিক সম্পাদক কৃষ্ণ আচার্য প্রমূখ।