‘উত্তম সাহা জেলা পূজা উদযাপন পরিষদে যুগ্ম সম্পাদক, বিভ্রান্তির কোন অবকাশ নাই’

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জ জেলা পূজা উদযাপন পরিষদের যুগ্ম সম্পাদক উত্তম সাহার বিরুদ্ধে অপপ্রচারের অভিযোগ তুলে তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছে নারায়ণগঞ্জ জেলা পূজা উদযাপণ পরিষদ। একই সঙ্গে পরিষদের জেলা সভাপতি দীপক কুমার সাহার বরাত দিয়ে মিডিয়াতে যে সংবাদ ছাপানো হয়েছে তা সম্পূর্ণ মিথ্যা ও মনগড়া বলেও দাবি করা হয়েছে।

এ ছাড়াও দীপক কুমার সাহা এ ধরণের কোন বক্তব্য মিডিয়াতে কখনো দেননি বলেও দাবি করেছে পূজা পরিষদ।

২১ অক্টোবর বুধবার গণমাধ্যমে পাঠানো এক বিবৃতিতে এসব কথা জানান জেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি দীপক কুমার সাহা ও সাধারণ সম্পাদক শিখন সরকার শিপন।

সংগঠনের সভাপতি ও সাধারণ সম্পাদক স্বাক্ষরিত বিবৃতিতে উল্লেখ করা হয়, নারায়ণগঞ্জের সনাতন ধর্মাবলম্বীদের মাঝে কোন প্রকার বিভেদ বিভক্তি নেই। আমাদের সকলের মাঝে ভ্রাতৃত্বের সম্পর্ক বিদ্যমান। কিন্তু একটি মহল এই বন্ধনকে ছিন্ন করার অপপ্রয়াসে নানা ধরণের বিভ্রান্তিকর তথ্য ছড়িয়ে দিতে চাইছে। উত্তম সাহা বিলুপ্ত নারায়ণগঞ্জ মহানগর পূজা উদযাপণ পরিষদের যুগ্ম সম্পাদক ছিলেন এবং বর্তমানে নারায়ণগঞ্জ জেলা পূজা উদযাপন পরিষদের পূর্ণাঙ্গ কমিটিতেও তার নাম যুগ্ম সাধারণ সম্পাদক হিসেবে প্রস্তাব করা হয়েছে। তাই এ নিয়ে বিভ্রান্তির কোন অবকাশ নেই।

বিবৃতিতে আরও বলা হয়- যারা গণমাধ্যমে মিথ্যা তথ্য উপাত্ত দিয়ে পূজা পরিষদের মাঝে বিভক্তি সৃষ্টির পায়তারা করছে, তারা দেশ ও জাতির শত্রু। আমরা নারায়ণগঞ্জ জেলা পূজা উদযাপন পরিষদের পক্ষ থেকে এ ধরণের মিথ্যা অপপ্রচারের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই। সেই সাথে ভবিষ্যতে এ ধরণের ঘৃণিত কাজ থেকে বিরত থাকার আহবান জানাই। অন্যথায় কঠোর আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে। রাত পোহালেই হিন্দু সম্প্রদায়ের বৃহত্তম ধর্মীয় উৎসব শারদীয় দূর্গাপূজা শুরু হচ্ছে। এ আনন্দের মুহুর্তে আমরা কোন প্রকার বিদ্বেষমূলক আচরণ আশা করিনা। সমগ্র নারায়ণগঞ্জবাসীকে নারায়ণগঞ্জ জেলা পূজা উদযাপণ পরিষদের পক্ষ থেকে শারদীয় শুভেচ্ছা ও অভিনন্দন।