‘মুজিবীয় চেতনা’ অনলাইন প্লাটফর্মের আয়োজনে শেখ রাসেলের জন্মদিন পালন

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

সামাজিক সংগঠন ‘মুজিবীয় চেতনা’ অনলাইন প্লাটফর্ম এর আয়োজনে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমানের কনিষ্টপুত্র শেখ রাসেলের ৫৬তম জন্মবার্ষিকী উপলক্ষে বিভিন্ন কর্মসূচী পালন করা হয়েছে।

১৮ অক্টোবর রবিবার বিকেলে নারায়ণগঞ্জ শহরের শেখ রাসেল নগর পার্ক প্রাঙ্গনে কেক কাটা, দোয়া ও এতিমদের মাঝে খাবার বিতরণ করা হয়।

কেক কাটা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ জেলা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক আতাউর রহমান নান্নু।

এছাড়া আরো উপস্থিত ছিলেন, ‘মুজিবীয় চেতনা’ অনলাইন প্লাটফর্ম এর প্রতিষ্ঠাতা এডমিন পারভেজ আহামেদ রনকসহ সংগঠনের অন্যান্য সদস্যদের মধ্যে মোঃ সাজিদ, মোঃ নাইম, মরিয়ম আক্তার মহনা, মোঃ দুলাল, জয়, কাজী মোসা, মোঃ আজিম, মোঃ রফিক, মোঃ সাউদ, রবিন খন্দকার প্রমুখ।

তাছাড়া আরো উপস্থিত ছিলেন, মুক্তিযুদ্ধ মঞ্চ নারায়ণগঞ্জ জেলার সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল মামুন, যুগ্ম সাধারণ সম্পাদক ইয়াছিন জামান সৌরভ ও আল আমিন।

এর আগে বাদ জোহর নগরীর সস্তাপুর তানজিমুল কুরআন হাফেজিয়া মাদ্রাসা ও লিলাহ বডিং এ এতিম শিশুদের মাঝে রান্না খাবার বিতরণ করা হয়। পরিশেষে দোয়া ও মোনাজাতে জাতির জনক বঙ্গবন্ধুর কনিষ্টপুত্র শেখ রাসেলের রূহের মাগফেরাত কামনাসহ মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার জন্য দোয়া করা হয়।