নৌকা প্রত্যাশা নিয়ে নির্বাচনী মাঠে মুক্তিযোদ্ধা ওসমান গনি

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জের সোনারগাঁও পৌরসভার সামনের নির্বাচনে উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক ডেপুটি কমিশনার ওসমান গনিকে আওয়ামীলীগের নৌকা প্রতীক মনোনয়ন দেয়ার দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল করেছে সোনারগাঁ উপজেলা মুক্তিযোদ্ধা ও মুক্তিযোদ্ধা কমান্ডের সন্তানরা।

১৮ অক্টোবর রবিবার সকালে উপজেলা মুক্তিযোদ্ধা ও তার সন্তানরা উপজেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্স থেকে একটি বিক্ষোভ মিছিল নিয়ে উপজেলা চত্বরে এসে মানববন্ধন করে বক্তব্য রাখেন। পরে তারা বিক্ষোভ মিছিল করে বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করেন।

এ সময় উপস্থিত ছিলেন, উপজেলা মুক্তিযোদ্ধা সাবেক কমান্ডার সোহেল রানা, সহকারী কমান্ডার দেওয়ান উদ্দিন চুন্নু, আব্দুর বাতেন মিয়া, মহিউদ্দিন মাহি, মফিজুল ইসলাম খাঁন, কাঁচপুর ইউনিয়ন কমান্ডার ওবায়দুর হক মাষ্টার, আবদুল রশিদ শিকদার, বাবুল মোশারফ, গোলাম কিবরিয়া, নয়ন হান্নান, পৌরসভার ভারপ্রাপ্ত কমান্ডার শাহ হাছান সরকার, বৈদ্যেরবাজার ভারপ্রাপ্ত কমান্ডার সমর হোসেন সরকার, সন্তান কমান্ডের সভাপতি বিল্লাল প্রধান, সাধারণ সম্পাদক মাহফুজুর রহমান, যুগ্ন-সম্পাদক হানী বেলায়েত, লুৎফর রহমান, আলেয়া আক্তার, সাবেক উপজেলা সভাপতি সোনিয়া আক্তার সহ অন্যান্য সন্তানরা।

মানববন্ধনে বক্তারা বলেন, স্বাধীনতা যুদ্ধে তারা জীবন বাজি রেখে সম্মুখ যুদ্ধ করেছেন। দেশ মাতৃকার জন্য যে কোন ত্যাগ স্বীকার করতে তারা এখনও বদ্ধপরিকর। তাই আসন্ন পৌরসভা নির্বাচনে সোনারগাঁয়ের সকল মুক্তিযোদ্ধাদের পক্ষ থেকে সভাপতি শেখ হাসিনাকে উপজেলা মুক্তিযোদ্ধা সাবেক কমান্ডার ওসমান গনিকে আওয়ামীলীগের নৌকা প্রতিক মনোনয়ন দিয়ে সোনারগাঁবাসীর সেবা করার সুযোগ দেয়ার দাবি জানাই।