সাবেক এমপি গিয়াসউদ্দীন সহ বিএনপির ৪২ নেতাকর্মীর হাজিরা

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

২০১৮ সালের সিদ্ধিরগঞ্জ থানায় পুলিশের দায়েরকৃত একটি নাশকতার মামলায় আদালতে হাজিরা দিয়েছেন নারায়ণগঞ্জ-৪ আসনের সাবেক এমপি ও বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য মুহাম্মদ গিয়াস উদ্দিন। একই সঙ্গে মোট ৪২ জন বিএনপির নেতাকর্মী এ মামলায় আদালতে হাজিরা দিয়েছেন।

১৮ অক্টোবর রবিবার সকালে নারায়ণগঞ্জ ৭নং বিশেষ ট্রাইব্যুনালের বিচারক সাবিনা ইয়াসমিনের আদালতে হাজির হাজার দেন তারা। বিশেষ ট্রাইব্যুনাল মামলা নং ৪০/২০, সিদ্ধিরগঞ্জ থানা মামলা নং ১২(১১)১৮।

আসামী পক্ষের আইনজীবী অ্যাডভোকেট সাখাওয়াত হোসেন খান জানান, জাতীয় নির্বাচনের আগে ২০১৮ সালে সিদ্ধিরগঞ্জ থানায় পুলিশের দায়েরকৃত সাঁজানো নাশকতার মামলায় সাবেক এমপি গিয়াস উদ্দিন ও তার দুই ছেলে সহ ৪২জন নারায়ণগঞ্জ ৭নং বিশেষ ট্রাইব্যুনাল আদালতে হাজিরা দিয়েছেন। এগুলো মিথ্যা ও বানোয়াট মামলা।

আসামীরা হলেন, জেলা বিএনপির সাবেক সহ-সভাপতি মনিরুল ইসলাম রবি, সহ-সভাপতি আব্দুল হাই রাজু, বিএনপি নেতা ও নাসিক ২নং ওয়ার্ড কাউন্সিলর ইকবাল হোসেন, আলী আকবর, মহানগর যুবদলের সাধারণ সম্পাদক মমতাজ উদ্দিন মন্ত, মহানগর ছাত্রদলের সাধারণ সম্পাদক মমিনুর রহমান বাবু, সিদ্ধিরগঞ্জ থানা ছাত্রদলের আহ্বায়ক রাবিবুর রহমান সাগর, সাবেক এমপি গিয়াস উদ্দিনের দুই ছেলে জি.এম সাদরিল ও মো. রিফাত সহ অন্যান্যরা।