‘হাসবে শিশু দেখবো মোরা’

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

‘হাসবে শিশু দেখবো মোরা’ এই শ্লোগানে আসন্ন শারদীয়া দুর্গোৎসব উপলক্ষ্যে নারায়ণগঞ্জ মহানগরীতে স্বেচ্ছাসেবক অনিক চন্দ্র দে ও তার বন্ধুমহলের পক্ষ থেকে রামকৃষ্ণ মিশন ও সত্যধাম মন্দিরের শিক্ষার্থীদের মাঝে ১৬ অক্টোবর পাঞ্জাবী বিতরণ এবং করোনা মহামারী সুরক্ষা সামগ্রী বিতরণ করা হয়েছে।

একই সঙ্গে বলদেব জিউর আখড়া, প্রজন্ম প্রত্যাশা দূর্গা মন্ডপ, নিতাইগঞ্জ দূর্গা মন্ডপ ও ভগবানগঞ্জ দূর্গা মন্দিরের প্রতিনিধিদের নিকট সহস্রাধিক মাস্ক বিতরণ করা হয়।

সেখানে বাচ্চাদের নিয়ে কেক কাটা, চকোলেট, আপেল ও কোমল পানীয় বিতরণের মাধ্যমে আনন্দ উদযাপন করা হয়েছে।

উক্ত অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত থেকে এসব বিতরণ করেন নারায়ণগঞ্জ জেলা ছাত্রলীগের সাবেক সফল সভাপতি শেখ সাফায়েত আলম সানি।

উপস্থিত ছিলেন বলদেব জিউড় আখড়া ও নারায়ণগঞ্জ ফটোগ্রাফি ক্লাব (এনপিসি) এর সভাপতি জয় কে রায় চৌধুরী বাপ্পী, নিতাইগঞ্জ দূর্গা মন্ডপের সাংগঠনিক সম্পাদক হিমাদ্রি সাহা হিমু, নারায়ণগঞ্জ মহানগর শেখ রাসেল শিশু ও কিশোর পরিষদের সভাপতি ফাহিম এমিল ভূঁইয়া।

আরো উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ জেলা ছাত্রলীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক এস কে রায়হান, সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক ফরহাদ রেজা, সাবেক শিক্ষা ও পাঠচক্র বিষয়ক সম্পাদক সজীব রায় অভি, সাবেক কর্ম ও বাস্তবায়ন বিষয়ক সম্পাদক মনির হোসেন প্রমুখ।

সার্বিক আয়োজনে ছিলেন, অনিক চন্দ্র দে, অঞ্জন সাহা, অরিন্দম সাহা, অভিজিৎ সাহা, হৃদয় পাল, উজ্জ্বল সাহা, অনিক দত্ত, প্রমিজ সাহা, অয়ন সাহা, নিলয় ব্যানার্জী, আল-আমিন, আনাস, পঙ্কজ, মুক্তি রাণী দাস, প্রিয়া ঘোষ, চাঁদনী প্রমুখ।