মোনেম মুন্না ছিল এক অবিস্মনীয় প্রতিভার নাম: কাউন্সিলর হান্নান সরকার

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের ২১নং ওয়ার্ড কাউন্সিলর ও মহানগর বিএনপির দপ্তর সম্পাদক হান্নান সরকার বলেছেন, জাতীয় কিংবদন্তি ফুটবলার মোনেম মুন্নার আজ ১৪তম মৃত্যুবার্ষিকী। তিনি আজ পৃথিবীতে না থাকলেও ফুটবল খেলার কথা মনে মোনেম মুন্নাকে অনুভব করে তার ভক্তরা। এই দিনে তাকে আমরা শ্রদ্ধা ভরে স্বরণ করি।
১২ ফেব্রুয়ারি মঙ্গলবার বিকেল ৫টায় বন্দর শাহীমসজিদ এলাকায় সাধারণ পাঠাগার আয়োজিত আবাহনী সমর্থক গোষ্ঠীর উদ্যোগে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি আরো বলেন, ফুটবল জগতে মোনেম মুন্না ছিল এক অবিস্মরণীয় প্রতিভার নাম। এ প্রতিভাকে স্মরনীয় করে রাখতে অন্তত তার নামে সড়ক কিংবা সেতু নামকরণ করলে তার পরিবার তথা ভক্তরাও কিছুটা হলেও শান্তনা পাবে। আমি তার আত্মার শান্তি কামনা করি।

বন্দর আবাহনী সমর্থক গোষ্ঠীর কর্মকর্তা সম্পাদক সালাউদ্দিনের সভাপতিত্বে ও অপর কর্মকর্তা ছামসুল হাসানের সঞ্চালনায় উপস্থিত ছিলেন- বন্দর উপজেলা শিল্পকলা একাডেমীর সাধারণ সম্পাদক সাব্বির আহমেদ সেন্টু, মোনেম মুন্নার স্মৃতি সংসদের সহ-সভাপতি মকবুল হোসেন রতন, সাধারণ সম্পাদক জাতীয় ফুটবলার আজমল হোসেন বিদ্যুৎ, আমরা মুক্তিযোদ্ধার সন্তান কমান্ডের বন্দর থানা শাখার আহ্বায়ক শেখ কামাল, আব্দুর রউফ অন্তু, আবাহনী সমর্থক গোষ্ঠীর সদস্য খালিদ সাইফুল্লাহ, আবু বকর ছিদ্দিক, ২১নং ওয়ার্ড আওয়ামীলীগ নেতা মোঃ নাজমুল, যুবলীগ নেতা ছানোয়ার হোসেন, আওয়ামীলীগ নেত্রী রাশিদা বেগম, বাবলু, মেহেদী হাসান অভিসহ আবাহনী সমর্থকবৃন্দ।