সোনারগাঁয়ে স্মার্টফোন কিনে না দেয়ায় কলেজ ছাত্রের আত্মাহত্যা

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

মোবাইল ফোনে গেম খেলার জন্য স্মার্টফোন কিনে না দেওয়ায় সজল (১৭) নামের এক কলেজ ছাত্র আত্মহত্যা করেছে। ১৫ অক্টোবর বৃহস্পতিবার বেলা ১১টার দিকে উপজেলার সাদিপুর ইউনিয়নের নানাখী মধ্যপাড়া গ্রামে এ ঘটনা ঘটে।

নিহত সজল আড়াইহাজার থানা পাঁচগাঁও চরপাড়া গ্রামের রাজা মিয়ার ছেলে ও সোনারগাঁওয়ে নানাখী মধ্যপাড়া গ্রামের শাফি উদ্দিন মেম্বারের নাতি। সে সোনারগাঁও ডিগ্রী কলেজের বিজ্ঞান বিভাগের একাদশ শ্রেণির ছাত্র।

পরিবার ও তার সহপাঠীরা জানায়, উপজেলার সাদিপুর ইউনিয়নের নানাখী মধ্যপাড়া গ্রামে নানার বাড়িতে থেকে সজল পড়াশোনা করতো। গেম খেলার জন্য গত কয়েকদিন ধরে নানা শাফি উদ্দিন মেম্বারের কাছে ২৫ হাজার টাকা দামের একটি স্মার্ট মোবাইল ফোন কিনে দিতে বায়না ধরে।

বৃহস্পতিবার সকালে আবারো বায়না ধরলে সজলকে বকাঝকা করেন তার বাবা-মা। এতে মা-বাবার উপর ক্ষুদ্ধ হয়ে বেলা ১১টার দিকে সবার অজান্তে নিজের কক্ষের দরজা বন্ধ করে ফ্যানের আঁড়ার সঙ্গে গলায় গামছা পেঁচিয়ে সজল আত্মহত্যা করে।

জামপুর মীরেরটেক তালতলা পুলিশ ফাঁড়ির ইনচার্জ আহসান উল্লাহ জানান, কলেজ ছাত্র আত্মহত্যার খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে। পরে লাশ ময়না তদন্তের জন্য নারায়ণগঞ্জ জেলা মর্গে পাঠানো হয়।