সোনারগাঁও পৌরসভা নির্বাচন: দিনব্যাপী গণসংযোগে সম্ভাব্য মেয়র প্রার্থী ঝরা

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জের সোনারগাঁও পৌরসভার আগামী নির্বাচনকে সামনে রেখে বাংলাদেশ আওয়ামীলীগের নৌকা প্রতীকে মনোনয়ন প্রত্যাশা নিয়ে পুরোদমে নির্বাচনী মাঠে নেমেছেন বাংলাদেশ আওয়ামী যুব মহিলা লীগের কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক সম্ভাব্য মেয়র প্রার্থী নাসরিন সুলতানা ঝরা।

১৪ অক্টোবর বুধবার সোনারগাঁও পৌরসভার পানাম নগরী, আমিনপুুর, আদমপুর বাজার, দরপত ঠোটালিয়া, বাড়িগন্দ্রব সহ বিভিন্ন এলাকায় নির্বাচনী গণসংযোগ করেছেন নাসরিন সুলতানা ঝরা। এ সময় তিনি প্রতিটি এলাকার মানুষের সঙ্গে কথা বলেন। স্থানীয় মান্যগণ্য ব্যক্তিদের সঙ্গে কথা বলে দোয়া প্রার্থনা করেন। পৌরবাসীর মাঝে তিনি লিফলেট বিলি করেন।

একই সঙ্গে নাসরিন সুলতানা ঝরা মেয়র নির্বাচিত হলে পৌরসভার সমস্যা নির্মূলে কি কি ভুমিকা থাকবে সেইসব বিষয় নিয়েও তিনি কথা বলেন। এ ছাড়াও তিনি পৌরবাসীর নানা সমস্যা ও দূর্ভোগের কথাও শুনেন। এ সময় তিনি মেয়র নির্বাচিত হলে এসব সমস্যা লাঘবে তিনি কাজ করবেন বলে পৌরবাসীকে প্রতিশ্রুতি দেন।

এ সময় নির্বাচনী গণসংযোগে তার সঙ্গে ছিলেন- পৌর যুবলীগের সভাপতি আসাদুজ্জামান আসাদ, সহ-সভাপতি অপু সারোয়ার, পৌর যুবলীগের সদস্য হারুন জয়, ৪নং ওয়ার্ড যুবলীগ সভাপতি উজ্জ্বল হোসেন, ৫নং ওয়ার্ড যুবলীগ সভাপতি মো.জসীম উদ্দীন, ৭নং ওয়ার্ড যুবলীগ সাধারণ সম্পাদক মজিবুর, ৮নং ওয়ার্ড যুবলীগ সভাপতি আমিনুল, ৯নং ওয়ার্ড যুবলীগ সভাপতি আব্দুর রউফ, ৯নং ওয়ার্ড যুবলীগ সাধারণ সম্পাদক শ্যামল, পৌর সেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি মজিবুর রহমান, শাহাদাত হোসেন, আল আমিন, তপন, ফরহাদ, পাভেল, নবীর হোসেন, আলমগীর, শান্ত, গাজী তোফায়েল সহ আওয়ামীলীগ ও এর অঙ্গ সহযোগী সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা।