র‌্যাবের অভিযানে ফতুল্লায় কিশোর গ্যাং লিডার জীবন গ্রেপ্তার

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জের ফতুল্লায় ছোট বোনকে ধর্ষণ চেষ্টাকালে বড় বোন বাধা দেয়ায় তাকে কুপিয়ে আহত করার ঘটনার প্রধান আসামী কিশোর গ্যাং লিডার জীবনকে গ্রেপ্তার করেছে র‌্যাব-১১। ১৪ অক্টোবর বুধবার এ তথ্য জানান র‌্যাব-১১ এর সিনিয়র সহকারী পরিচালক সিনিয়র সহকারী পুলিশ সুপার সুমিনুর রহমান।

তিনি জানান, র‌্যাব-১১ এর একটি আভিযানিক দল ১৩ অক্টোবর মঙ্গলবার দুপুরে নারায়ণগঞ্জ জেলার ফতুল্লা মডেল থানাধীন দাপা-ইদ্রাকপুর শিহাচর শাহজাহান রোলিং মিলস এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করা হয়। ওই অভিযানে গত ১২ অক্টোবর ঘরে ঢুকে ছোট বোনকে ধর্ষণ চেষ্টাকালে বড় বোন বাধা দিলে তাকে কুপিয়ে আহত করার ঘটনার প্রধান আসামী মোঃ জীবনকে গ্রেপ্তার করে।

র‌্যাব আরও জানায়, আটককৃত জীবনের পিতা মোঃ কবির হোসেনের স্থায়ী ঠিকানা নারায়ণগঞ্জ জেলার ফতুল্লা মডেল থানাধীন দাপা-ইদ্রাকপুর এলাকায়। জীবন ভিকটিম গার্মেন্টসকর্মীর ছোট বোনকে দীর্ঘদিন নানাভাবে উত্যক্ত করে আসছে এবং কুপ্রস্তাব দিতো। গত ১২ অক্টোবর রাত সাড়ে ৯টার দিকে ওই কিশোর প্রায় ১০/১৫ জন কিশোর গ্যাং এর সদস্যদের নিয়ে গার্মেন্টসকর্মীর ছোট বোনকে ধষর্ণের লক্ষ্যে বাসায় প্রবেশ করে এবং জোরপূর্বক ধর্ষণের চেষ্টা করে। তখন তার বড় বোন বাধা দেওয়ায় তাকে ছুরিকাঘাতে জখম করে পালিয়ে যায়।

এই সময় এলাকার কিছু লোকজন এসে উদ্ধার করে প্রথমে শহরের ভিক্টোরিয়া হাসপাতালে নিয়ে যান। পরবর্তীতে উন্নত চিকিৎসার জন্য চিকিৎসক ঢাকা মেডিকেলে নিয়ে যাওয়ার পর্রামশ দেন। এরপর ঢাকা মেডিকেলে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক আক্রান্ত স্থানে ১৮টি সেলাই করেন। অতঃপর গার্মেন্টসকর্মীর মা ফতুল্লা থানায় এ সংক্রান্তে একটি অভিযোগ দায়ের করেন।

উক্ত অভিযোগের ভিত্তিতে র‌্যাব-১১ ঘটনার সত্যতা পেয়ে ১৩ অক্টোবর দুপুরে উক্ত আসামী মোঃ জীবনকে ফতুল্লা থানাধীন দাপা-ইদ্রাকপুর শিহাচর শাজাহান রোলিং মিলসের সামনে থেকে গ্রেপ্তার করে।