শুভেচ্ছায় ভাসছেন আইনজীবী খোরশেদ আলম মোল্লা

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

আইন পেশায় বেশ সুনামের সাথে নারায়ণগঞ্জ জেলা আইনজীবী সমিতিতে ২৫ বছর পূর্ণ করেছেন অ্যাডভোকেট খোরশেদ আলম মোল্লা। এ উপলক্ষ্যে তার শিষ্যরা ও অন্যান্য আইনজীবীরা ফুলেল শুভেচ্ছা জানাচ্ছেন।

১২ অক্টোবর সোমবার আইন পেশায় ২৫ বছর পূর্তি উপলক্ষে কেক কাটেন এ দক্ষ আইন বিশেষজ্ঞ এবং আগামী দিনেগুলোর জন্য নারায়ণগঞ্জের সকল আইনজীবীর দোয়া কামনা করেন তিনি।

এদিকে ১৩ অক্টোবর মঙ্গলবার দুপুরে নারায়ণগঞ্জ আদালতপাড়ায় তার চেম্বারে জেলা শহীদ জিয়া আইনজীবী পরিষদের নবগঠিত কমিটির নেতারা অ্যাডভোকেট খোরশেদ আলম মোল্লাকে ফুল দিয়ে শুভেচ্ছা জানায়। জেলা শহীদ জিয়া আইনজীবী পরিষদের সভাপতি অ্যাডভোকেট জাহিদুল ইসলাম মুক্তা ও সাধারণ সম্পাদক অ্যাডভোকেট নুরুল কাদির সোহাগের নেতৃত্বে সংগঠনটির অন্যান্য আইনজীবীগণ এসময় উপস্থিত ছিলেন।

অন্যদিকে প্রসিদ্ধ এই আইনজীবী অ্যাডভোকেট খোরশেদ আলম মোল্লা সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে শুভেচ্ছা বিনিময়ের ছবি পোস্ট করে লিখেছেন, ‘আলহামদুলিল্লাহ, আইন পেশায় রজতজয়ন্তী, আইনজীবী হিসেবে ২৫ বছর পূর্তি উপলক্ষে আমার স্নেহের জুনিয়র ও সহকর্মী আইনজীবী এবং আমার পরিবারের উদ্যোগে আমার চেম্বারে ছোটো একটি উদযাপন। ভবিষ্যতে যেন আপনাদের আইন-সেবায় সফলভাবে অংশগ্রহণ করতে পারি সেজন্য দোয়া কামনা করছি।’