অন্যত্র বিয়ে ঠিকঠাক, প্রেমিকের সঙ্গে অভিমান করে প্রেমিকার আত্মহত্যা

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জের আড়াইহাজারে প্রেমিকের সঙ্গে অভিমান করে রেশমা (১৬) নামে এক স্কুল ছাত্রী আত্মহত্যা করেছে। ঘটনাটি ঘটেছে ১০ অক্টোবর শনিবার দিবাগত রাতে উপজেলার সাতগ্রাম ইউনিয়নের সখের গাঁও গ্রামে।

জানা যায় , রেশমার পিতার বাড়ি রংপুরে বাবা রফিকুল ইসলাম মারা যাওয়ার পর থেকে মা রিনা বেগমের সাথে নানার বাড়ি সখের গাঁওয়েই থাকেন। মা রিনা বেগম মেয়ে রেশমাকে রেখে লেবাননে চলে যান। মা বিদেশে যাওয়ার পরে সখের গাঁও গ্রামের মৃত শামীমের ছেলে আসরাফ (২৩) সাথে রেশমার প্রেমের সম্পর্ক ঘরে উঠে।

গত কয়েক দিন ধরে রেশমার সাথে প্রেমিকের মন মালিন্য চলছিল। অপরদিকে নিজের আপন খালাতো ভাইয়ের সাথে ২৪ অক্টোবর বিয়ের তারিখ ঠিক হয়। ওই বিয়েতে রেশমা অমত পোষণ করলে তার খালা এবং নানীর সাথেও শনিবার রেশমার ঝগড়া হয়। রাতে রেশমা তার নানীর সাথে শুয়ে থাকে। নানী ঘুমিয়ে পরলে রাতে কোন এক সময়ে সিলিং ফ্যানের সাথে রেশমা নিজের গায়ের ওড়না গলায় পেচিয়ে ফাঁস দিয়ে আত্মহত্যা করে।

ভোর রাতে নানী ঘুম থেকে উঠে রেশমার দেহ সিলিং ফ্যানের সাথে ঝুলতে দেখে চিৎকার করেন। পরে ঘটনাটি থানায় জানালে থানার এসআই পলাশ রবিবার বেলা ১১টায় লাশটি উ্দ্ধার করে থানায় নিয়ে আসেন।

এলাকাবাসী জানান, প্রেমিকের সাথে মনমালিন্য নানী ও খালার সাথে বিয়ে নিয়ে ঝগড়া সব মিলিয়ে রেশমা অতিরিক্ত চাপ সহ্য করতে না পেরে আত্মহত্যা করেন।

আড়াইহাজার থানার ওসি মোঃ নজরুল ইসলাম জানান, লাশটি উদ্ধার করে নারায়ণগঞ্জের মর্গে প্রেরণ করা হয়েছে। মৃত্যুর রহস্য উদঘাটনে তদন্ত করছে পুলিশ।