সোনারগাঁও সাহিত্য নিকেতনের সংবর্ধনা ও স্বর্ণপদক প্রদান

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে ‘সোনারগাঁও সাহিত্য নিকেতন’ প্রতিষ্ঠাকালীন সময়ে বিশেষ অবদান রাখায় মুক্তিযোদ্ধা, শিক্ষক সিরাজুল ইসলামকে সংবর্ধনা ও স্বর্ণপদক প্রদান করা হয়েছে।

১০ অক্টোবর শনিবার বিকেলে সোনারগাঁও প্রেস ক্লাব কার্যালয়ে সংগঠনের পক্ষ থেকে এই সংবর্ধনা দেয়া হয়।

সোনারগাঁও সাহিত্য নিকেতনের সভাপতি কবি রহমান মুজিবের সভাপতিত্বে ও অর্থ সম্পাদক সেলিম আহমেদ প্রধানের সঞ্চালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন বিশিষ্ট শিশু সাহিত্যিক ও শিশু বিষয়ক অনুষ্ঠান সিসিমপুরের নির্বাহী পরিচালক শাহ্ আলম, অধ্যাপক মাহফুজুল ইসলাম হায়দার, কবি শাহেদ কায়েস, সংগঠনের সহ-সভাপতি আসমা আখতারী, অধ্যাপক গাজী লিয়াকত, সোনারগাঁও প্রেস ক্লাবের সহ-সভাপতি ফজলে রাব্বী সোহেল, লেখক মোয়াজ্জেনুল হক প্রমূখ।

অনুষ্ঠানে মানপত্র পাঠ করেন সংগঠনের সদস্য এলমা মরিয়ম জুম্মি। পরে মুক্তিযোদ্ধা ও শিক্ষক সিরাজুল ইসলামকে উত্তরীয় ও স্বর্ণপদক প্রদান করা হয়। এছাড়া সংগঠনের সাধারণ সম্পাদক রবিউল হুসাইনের সম্পাদনায় সিরাজুল ইসলাম স্যারের উপর একটি সংক্ষিপ্ত সংকলন প্রকাশ করা হয়।

এসময় সংগঠনের সদস্য দেওয়ান শামসুর রহমান, শংকর দাস, মোফাখখার সাগর, সাংবাদিক মাহবুবুল ইসলাম সুমন, আনিছুর রহমান, মনির মোবাশ্বের, রোকেয়া আক্তার, সাদমান শ্রাবণ, এস এ জগৎ, আজিবুর রহমান, আলীনূর হাসান, এরশাদ হোসেন অন্য প্রমূখ উপস্থিত ছিলেন।