আব্দুল জলিল মেমোরিয়াল ক্রিকেট টুর্নামেন্টে চ‌্যা‌ম্পিয়ন ‘মিশনপাড়া স্পোর্টস ক্লাব’

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

অত‌্যন্ত জাকজমকপূর্ণ ও আনন্দঘন পরি‌বে‌শের মধ‌্য দি‌য়ে অনু‌ষ্ঠিত হ‌লো মরহুম আব্দুল জলীল মেমোরিয়াল ক্রিকেট টুর্নামেন্ট-২০২০।

৯ অক্টোবর শুক্রবার ফতুল্লার কাশিপুরের হাটখোলা হাইস্কুল মাঠে ‘স্পোর্টস লাভার্স নারায়ণগঞ্জ’ এর উদ্যোগে এবং প্রাইভেট মেম্বার্স ক্লাব ‘সোলস ক্যাসেল’ এর পৃষ্ঠপোষকতায় অনু‌ষ্ঠিত দিনব‌্যাপী এই ক্রিকেট টুর্নামেন্টে চ্যাম্পিয়ন চ‌্যা‌ম্পিয়ন হবার গৌরব অর্জন ক‌রে ‘মিশনপাড়া স্পোর্টস ক্লাব’।

বিকেল সা‌ড়ে ৫ টায় শুরু হওয়া টানটান উ‌ত্তেজনায় ভরপুর ফাইনাল ম‌্যা‌চে প্রথমে ব্যাট করে মিশন পাড়া স্পোর্টস ক্লাব ১২ ওভারে ৬ উইকেট হারিয়ে ৯৮ রান সংগ্রহ করে। দলের পক্ষে সর্বোচ্চ রান (২২) করেন ইমন।

জবাবে ৯৯ রা‌নের টা‌র্গেট নি‌য়ে ব্যাট করতে নেমে শুরু‌তে ভালোভাবেই রান তাড়া করছিল ভূইয়া পাড়া অল স্টার্সের ব‌্যাটস‌মেনরা। কিন্তু ভাগ‌্যদেবী সহায়ক না হওয়ায় শেষ পর্যন্ত তাদের ইনিংস ৮৬ রানেই গুটিয়ে যায়। ফলে নাটকীয় ফাইনা‌লে ১২ রানের জয় পায় ‘মিশনপাড়া স্পোর্টস ক্লাব’।

মিশন পাড়া স্পোর্টস ক্লাবের আলিফ ম্যান অব দ্যা টুর্নামেন্ট নির্বাচিত হন। টুর্নামেন্ট সেরা বোলার ও সেরা ব্যাটসম্যান নির্বাচিত হন যথাক্রমে একই ক্লাবের সাগর ও ইমন। এছাড়া সেরা ফিল্ডার নির্বাচিত হন স্পোর্টস লাভার্স নারায়ণগঞ্জের সোহান।

ফাইনাল ম্যাচ শেষে পুরষ্কার বিত‌রনী অনুষ্ঠা‌নে চ্যাম্পিয়ন টিমের হাতে ট্রফি ও বিজয়ীদের হাতে পুরষ্কার তুলে দেন অনুষ্ঠানের প্রধান অতিথি কাশিপুর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান মমিন শিকদার।

টুর্না‌মে‌ন্টের আয়োজক কমিটির সভাপতি দেওয়ান নজিব হাসান নিপুর সভাপতিত্বে উক্ত অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন টুর্নামেন্টের অ‌ফি‌সিয়াল স্পন্সর ‘সোলস ক্যাসেলের প্রতিষ্ঠাতা ও স্পোর্টস লাভার্স নারায়ণগঞ্জ এর উপদেষ্টা হাজী মাহমুদুল হাসান সোহেল, সাবেক প্যানেল চেয়ারম্যান পুত্র সেলিম ভূইয়া লিখু, শিশু নিকেতন কিন্টার গার্ডেন ও বালিকা উচ্চ বিদ্যালয়ের ভাইস প্রিন্সিপাল জুয়েলী ভূইয়া সহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ।