জাতীয়পার্টির ওয়ার্ড কমিটি গঠনেও এমপি, উছিলায় সহধর্মিনীর নির্বাচনী প্রচারণা

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জের সোনারগাঁও পৌর জাতীয়পার্টির ৯নং ওয়ার্ডে সম্মেলনের মাধ্যমে কমিটি গঠন করা হয়েছে। ৯ অক্টোবর শুক্রবার বিকেলে পৌর ৯নং ওয়ার্ডের সাহাপুর এলাকায় এই সম্মেলন অনুষ্ঠিত হয়।

সোনারগাঁও পৌর জাতীয় পার্টির আহ্বায়ক এমএ জামানের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন স্থানীয় জাতীয়পার্টির সংসদ সদস্য লিয়াকত হোসেন খোকা এবং প্রধান বক্তা ছিলেন- সোনারগাঁও উপজেলা মহিলা সংস্থার চেয়ারম্যান ডালিয়া লিয়াকত।

তবে স্থানীয়রা বলেছেন, জাতীয়পার্টির কেন্দ্রীয় কমিটির সিনিয়র যুগ্ম মহাসচিব ও প্রেসিডিয়াম পদেও রয়েছেন এমপি খোকা। অথচ তিনি যাচ্ছেন ওয়ার্ড কমিটি গঠনে। এর কারন হিসেবে স্থানীয়রা বলছেন-মুলত এমপির সহধর্মিনী ডালিয়া লিয়াকতের নির্বাচনী প্রচারণা চালানোর উছিলা মাত্র। কমিটি গঠনের গঠনতন্ত্রমতে, জেলা কমিটির দায়িত্ব থানা/উপজেলা ও পৌর কমিটি গঠন। পৌর ও ইউনিয়ন কমিটির নেতারা দিবেন ওয়ার্ড কমিটি। জাতীয় মহিলা পার্টির কোন নেতৃত্বেই নাই ডালিয়া লিয়াকত। অথচ তিনি গঠন করছেন মহিলা পার্টির কমিটি!

এতে বিশেষ অতিথি ছিলেন- কেন্দ্রীয় জাতীয় পার্টির নির্বাহী কমিটির সদস্য আবু নাইম ইকবাল, সোনারগাঁও পৌরসভার ৯নং ওয়ার্ড কাউন্সিলর মনিরুজ্জামান মধু, মহিলা কাউন্সিলর পারভীন আক্তার, জাহেদা আক্তার মনি, সোনারগাঁও পৌর জাতীয় পার্টির সদস্য সচিব শফিকুল ইসলাম, যুগ্ম আহবায়ক মোহাম্মদ আলী, জাতীয় পার্টি নেতা গরিব নেওয়াজ, রেজাউল করিম, লিয়াকত আলী, কামরুল ইসলাম ও জালালউদ্দিন প্রমূখ।

অনুষ্ঠানে বক্তারা দাবি করেন- লিয়াকত হোসেন খোকা সোনারগাঁওয়ের এমপি নির্বাচিত হওয়ার পর থেকে উন্নয়ন তরান্বিত হয়েছে। শিক্ষা, স্বাস্থ্য, রাস্তাঘাট সহ বিভিন্ন ক্ষেত্রে উন্নয়ন হয়েছে। ডালিয়া লিয়াকতকে ভোট দিয়ে সোনারগাঁও পৌরসভার মেয়র করলে উন্নয়নের গতি আরো বেগবান হবে। আগামী পৌর নির্বাচনে ডালিয়া লিয়াকতকে মেয়র পদে ভোট দিয়ে নির্বাচিত করার আহবান করেন বক্তারা।