এক্স ক্যাডেটস এসোসিয়েশন নারায়ণগঞ্জ ইউনিটের ৪৬তম মাসিক সভা

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

বাংলাদেশ এক্স ক্যাডেটস এসোসিয়েশন নারায়ণগঞ্জ ইউনিটের ৪৬তম মাসিক সভা ৯ অক্টোবর শুক্রবার অনুষ্ঠিত হয়েছে। সভায় সম্প্রতি সড়ক দূর্ঘটনায় গুরুতর আহত সাইফুল আলমের সুস্বাস্থ্য কামনায় দোয়া ও মোনাজাত করা হয়।

ফতুল্লা থানাধীন পঞ্চবটি বন বিভাগ সংলগ্ন সংগঠনের নিজস্ব কার্যালয়ে ৪৬তম সভা অনুষ্ঠিত হয়। সিনিয়র ক্যাডেট (এক্স সিইউও) পাঠানটুলি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক পবিত্র বর্মণের সভাপতিত্বে এবং সংগঠনের যুগ্ম সম্পাদক শাহেদুল হক সুমনের সঞ্চালনায় সভায় সংগঠনটির সংবিধান প্রণয়ন, ব্যয় হিসাবসহ বিবিধ আলোচনা করা হয়।

সভায় উপস্থিত ছিলেন, সিনিয়র ক্যাডেট (এক্স-সিইউও-৮৪) ফারুক আহম্মদ রিপন, সংগঠনের সাংগঠনিক সম্পাদক মাহাবুবুর রহমান মুকুল, কোষাধ্যক্ষ মোঃ নূর-এ-আলম, এক্স ক্যাডেটস জিয়াউল ইসলাম, মনির হোসেন, পিযুস দাস, আব্দুল্লাহ আল মামুন, মাহাবুব হক, প্রিয়া, হাসান, রাকিবুল, সোহাগ, আল আমিন, শাওন হোসেন প্রমূখ।

আলোচনা সভায় বেকা, নারায়ণগঞ্জ ইউনিটের কোষাধ্যক্ষ নূর-এ-আলম সংগঠনের আয়-ব্যয় হিসাব তুলে ধরেন। সংগঠনের কার্যক্রমকে আরো গতিশীল করতে আলোচনা সভায় পরামর্শ ও গঠনমূলক বক্তব্য রাখেন উপস্থিত এক্স-ক্যাডেটবৃন্দ।

আলোচনা সভা শেষে সড়ক দূর্ঘটনায় গুরুতর আহত সংগঠনের সভাপতি মোঃ সাইফুল আলমের সুস্বাস্থ্য কামনা এবং করে দোয়া ও মোনাজাত করা হয়। দোয়া ও মোনাজাত পরিচালনা করেন এক্স ক্যাডেট মোঃসাইফুল্লাহ।