অবৈধ সরকারই ধর্ষকদের আশ্রয়দাতা: রাসেল, বিচার না হওয়া পর্যন্ত রাজপথে প্রতিবাদ করবো: মিঠু

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

প্রধানমন্ত্রী শেখ হাসিনার অবৈধ সরকারই সারাদেশের ধর্ষকদের আশ্রয়দাতা মন্তব্য করেছেন নারায়ণগঞ্জ মহানগর ছাত্রদলের সহ-সভাপতি মোহাম্মদ রাসেল।

দেশব্যাপী ধর্ষণ ও নারী নিযার্তনের প্রতিবাদ এবং কঠোর শাস্তির দাবিতে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে নারায়ণগঞ্জ মহানগর ছাত্রদল। এ কর্মসূচিতে নেতাকর্মীদের নিয়ে মিছিল নিয়ে যোগদানের সময় মোহাম্মদ রাসেল এ মন্তব্য করেন।

এছাড়াও তিনি বলেন, দেশব্যাপী ধর্ষণ ও নারী নিযার্তনের প্রতিবাদে আমরা নারায়ণগঞ্জ প্রেসক্লাবের সামনে শান্তিপূর্ণ কর্মসূচি পালন করতে গেলে পুলিশ এসে আমাদের বাধাঁ দেয় এবং ব্যানার ফেস্টুন কেড়ে নিয়ে যায়। আমাদের নেতাকর্মীদের লাঠিচার্জ করে। এতেই প্রমাণিত এই সরকার ধর্ষণকারীদের পক্ষে, তারা বিচার করতে চায় না।

মহানগর ছাত্রদলের সহ-সভাপতি মিনহাজুল ইসলাম মিঠু বলেন, পুলিশ দিয়ে ছাত্রদলের নেতাকর্মীদের দমন করা যাবে না। ধর্ষণ ও নারী নিযার্তনের বিচার না হওয়া পর্যন্ত আমরা রাজপথে প্রতিবাদ করছি এবং করে যাবো।

৯ অক্টোবর শুক্রবার বিকেল ৪টার দিকে নারায়ণগঞ্জ মহানগর ছাত্রদলের নেতাকর্মীরা খন্ড খন্ড বিক্ষোভ মিছিল নিয়ে নারায়ণগঞ্জ প্রেসক্লাবের সামনে জড়ো হয়। এসময়ে বিক্ষোভ মিছিল নিয়ে রাস্তায় বের হতে চাইলে পুলিশ এসে বাধাঁ দেয় এবং তাদের ব্যানার কেড়ে নিয়ে যায়।

নারায়ণগঞ্জ সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আসাদুজ্জামান জানান, প্রেসক্লাবের সামনে রাস্তা বন্ধ করে তারা মিছিল করে। যানবাহন চলাচলে সমস্যা হওয়ায় তাদেরকে সড়ক থেকে সরিয়ে দেওয়া হয়েছে।