সোনারগাঁও সাদিপুর অবৈধ কারখানায় র‌্যাবের অভিযান, ৩ লাখ টাকা জরিমানা

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলার সাদিপুর ইউনিয়নের নানাখী এলাকায় অবস্থিত কেয়ার নিউট্রিশন লিমিটেড (হাসি খুশি) নামের একটি কারখানায় অভিযান চালায় র‌্যাবের ভ্রাম্যমান আদালত। এসময় অবৈধভাবে খাদ্য পণ্য উৎপাদন করে বিক্রির অপরাধে কারখানার কর্তৃপক্ষকে ৩ লাখ টাকা জরিমানা করা হয়।

পরে মেয়াদ উত্তীর্ণ প্রায় ৫০ লাখ টাকার খাদ্য পণ্য আগুনে পুড়ে ধ্বংস করেছেন র‌্যাবের ভ্রাম্যমান আদালত।
৭ অক্টোবর বুধবার সন্ধ্যার সাড়ে ৭ টার দিকে র‌্যাব-৪ এর এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট আনিছুর রহমানের নেতৃত্বে এ অভিযান পরিচালনা করা হয়।

র‌্যাব-৪ এর এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট আনিছুর রহমান জানান, উপজেলার সাদিপুর ইউনিয়নের নানাখী এলাকায় র্দীঘদিন ধরে কেয়ার নিউট্রিশন লিমিটেড (হাসি খুশি) নামের একটি কারখানায় বিএসটিআই লাইসেন্স ছাড়াই বিস্কুট, ডাইকেক, পাউডার, ডিংক উৎপাদন করে বিক্রি করার অপরাধে বিএসটিআই আইনের ১৫/১ ধারা ও ২৭ ধারা মোতাবেক কারখানার কর্তৃপক্ষকে ৩ লাখ টাকা জরিমানা ও মেয়াদ উত্তীর্ণ প্রায় ৫০ লাখ টাকা খাদ্য পন্যে আগুনে পুড়ে ধ্বংস করা হয়েছে। আগামী ১৫ দিনের মধ্যে বিএসটিআই লাইসেন্স না নিলে তাদের বিরুদ্ধে আবারও আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে জানান তিনি।

এসময় উপস্থিত ছিলেন, জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর নারায়ণগঞ্জ জেলার সহকারী পরিচালক মোঃ সেলিমুজ্জামান, র‌্যাব-১১এর নারায়ণগঞ্জ ক্যাম্পের সিনিয়র সহকারী পরিচালক ও স্কোয়াড কমান্ডার সিনিয়র সহকারী পুলিশ সুপার মোস্তাফিজুর রহমান।