বড়াই দেখানোর আগে মনে করে নিবেন বন্দরে কোন দল নেই: সেলিম ওসমান

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জ-৫(শহর-বন্দর) আসনের জাতীয় পার্টির সংসদ সদস্য একেএম সেলিম ওসমান বলেছেন, বন্দরে উন্নয়নের ধারাবাহিকতা রক্ষায় আমি সর্বদা প্রস্তুত। উন্নয়নের ব্যাপারে আমি কোন মুখাপেক্ষী নই। আজকের মত আমি বারবার আপনাদের সাথে মিলিত হতে চাই। আপনাদের নিয়েই আমি বন্দরকে আরো এগিয়ে নিতে চাই।

১১ ফেব্রুয়ারি সোমবার সকালে বন্দর উপজেলা অডিটিউরিয়ামে আয়োজিত আইন-শৃঙ্খলা ও উন্নয়ন সংক্রান্ত মতবিনিময় সভার প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি আরো বলেন, ইদানিং মদনপুরের চাঁদাবাজিকে কেন্দ্র করে যে তান্ডবলীলা চলছে তা সত্যিই লজ্জাজনক। আমি মদনপুরে কোন স্ট্যান্ড দেখতে চাইনা। কোন পেশীশক্তি ওয়ালার কাছে স্ট্যান্ড থাকবেনা, থাকবে জনগণের কাছে। এ নিয়ে আর কোন সহিংসতা বরদাস্ত করা হবেনা। কোন দলের বড়াই দেখানোর আগে মনে করে নিবেন বন্দরে কোন দল নেই।

বন্দর উপজেলা প্রশাসন কর্তৃক আয়োজিত এ সভার সভাপতিত্ব করেন বন্দর উপজেলা নির্বাহী অফিসার পিন্টু বেপারী। এতে উপস্থিত ছিলেন- বন্দর উপজেলা পরিষদ চেয়ারম্যান আতাউর রহমান মুকুল, বন্দর উপজেলা সহকারী কমিশনার (ভূমি) রোমানা আক্তার, বন্দর থানা অফিসার ইনচার্জ মোঃ রফিকুল ইসলাম, বন্দর থানা আওয়ামীলীগের সভাপতি এমএ রশিদ, নারায়ণগঞ্জ জেলা জাতীয় পার্টির আহ্বায়ক আবুল জাহের ও বন্দর উপজেলার ৫টি ইউনিয়নের চেয়ারম্যানসহ উপজেলার সকল উর্ধ্বতন কর্মকর্তারা।