সোনারগাঁও পৌর জাতীয়পার্টির ৫নং ওয়ার্ডের কমিটি গঠন

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জের সোনারগাঁও পৌর জাতীয়পার্টির ৫নং ওয়ার্ডে কমিটির সম্মেলন অনুষ্টিত হয়েছে। ৫ অক্টোবর সোমবার বিকেলে পৌরসভার ৫নং ওয়ার্ডের কাউন্সিলর দুলাল মিয়ার বাসভবন লাহাপাড়া এলাকায় এই সম্মেলন অনুষ্ঠিত হয়। এতে বিপুল পরিমান নারী পুরুষ অংশগ্রহণ করেন।

সম্মেলেন সোনারগাঁ পৌর জাতীয় পার্টির আহ্বায়ক এমএ জামানের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন-নারায়ণগঞ্জ-৩(সোনারগাঁও) আসনের সংসদ সদস্য লিয়াকত হোসেন খোকা এবং প্রধান বক্তা ছিলেন জাতীয় মহিলা সংস্থার সোনারগাঁ উপজেলার চেয়ারম্যান ও সংসদ সদস্য লিয়াকত হোসেন খোকার সহধর্মিণী ডালিয়া লিয়াকত।

উক্ত অনুষ্ঠানে ৩১ সদস্য বিশিষ্ট জাতীয় পার্টির ৫নং ওয়ার্ড কমিটি ঘোষণা করা হয়। উপদেষ্টা করা হয়েছে মোঃ দুলাল কাউন্সিলর ও জাহেদা আক্তার মনিকে। কমিটিতে সভাপতি করা হয়েছে মোঃ মিলন মিয়া, সাধারণ সম্পাদক মোঃ শাহ আলম, সহ-সভাপতি মোঃ মোঃ শহিদ মিয়া, মোঃ খোরশেদ আলম, মোঃ আলম মিয়া, সাংগঠনিক সম্পাদক মোঃ আবদুল্লাহ, যুগ্ম সম্পাদক মোঃ আনোয়ার হোসেনকে নির্বাচিত করা হয়।

আরো উপস্থিত ছিলেন জাতীয় পার্টির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য আবু নাইম ইকবাল, পৌর জাতীয় পার্টির নেতা রেজাউল করিম, পৌর জাতীয় পার্টির সদস্য সচিব শফিকুল ইসলাম শফি, কাউন্সিলর ফারুক আহমেদ তপন, জাতীয়পার্টির নেতা গরীব নেওয়াজ, লিয়াকত আলী, জাতীয় স্বেচ্ছাসেবক পার্টির কেন্দ্রীয় কমিটির যুগ্ম সম্পাদক জাবেদ রায়হান, জাতীয় স্বেচ্ছাসেবক পার্টির কেন্দ্রীয় কমিটির সমাজকল্যাণ সম্পাদক আনিসুর রহমান বাবু, সোনারগাঁ পৌরসভার কাউন্সিলর দুলাল মিয়া, জাহেদা আক্তার মনি, পারভীন আক্তার, শাহজালাল মিয়া, নারী নেত্রী জাহানারা বেগম, মোঃ মোক্তার হোসেন, মজিবুর রহমান, রাজা মিয়া জহির, মোঃ শহীদ, ফজলুল হক মাস্টার প্রমুখ।