জেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক রবিন গ্রেপ্তার

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জ আদালতপাড়ায় ওকালতনামা, বেলবন্ড, হাজিরা, কোর্ট ফি ইত্যাদি জালিয়াতির অভিযোগে রাইসুল আহমেদ রবিন নামের এক যুবককে আটক করে পুলিশে দিয়েছে জেলা আইনজীবী সমিতি। ওই সময় মিরাজ ওরফে শুভ্র নামের আরেক প্রতারক পালিয়ে যায়।

৫ অক্টোবর সোমবার আইনজীবী সমিতি প্রমিস কম্পিউটার নামের একটি দোকানে অভিযান চালিয়ে রবিনকে আটক করে। পরবর্তীতে সমিতির নেতৃবৃন্দ তাকে পুলিশে সোপর্দ করে।

ওই সময় প্রমিস কম্পিউটার দোকান থেকে আইনজীবী সমিতির সভাপতি ও সেক্রেটারির ভয়া সীল স্বাক্ষরযুক্ত ৫০টি ওকালতনামা উদ্ধার করা হয়।

এই ঘটনায় আইনজীবী সমিতি বাদী হয়ে দুজনকে আসামি করে মামলা দায়ের করেছে বলে জানিয়েছেন সমিতির সেক্রেটারি অ্যাডভোকেট মাহবুবুর রহমান।

ফতুল্লা মডেল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা আসলাম হোসেন সাংবাদিকদের জানিয়েছেন- এই ঘটনায় আইনজীবী সমিতির প্রশাসনিক কর্মকর্তা সাইফুজ্জামান বাদী হয়ে একটি মামলা দায়ের করেছেন।

অন্যদিকে রবিন গ্রেপ্তারের পর তার দোকানের আশপাশের লোকজন জানিয়েছেন-রবিন নারায়ণগঞ্জ জেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক পদে দায়িত্বে রয়েছেন বলে তাদেরকে জানাতো।

তবে এ বিষয়ে জেলা ছাত্রলীগের সভাপতি আজিজুর রহমান আজিজ ও সাধারণ সম্পাদক আশরাফুল ইসমাইল রাফেল প্রধান জানান, রবিনকে গ্রেপ্তারের পর তাকে ছাত্রলীগের সকল কার্যক্রম থেকে অব্যাহতির জন্য কেন্দ্রীয় সংসদ বরাবর আবেদন করা হয়েছে। কেন্দ্রীয় ছাত্রলীগ তার বিষয়ে ব্যবস্থা গ্রহণ করবেন।