সোনারগাঁও সনমান্দি ইউনিয়নে নৌকার লড়াইয়ে এবার নজরুল ইসলাম

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জের সোনারগাঁও সনমান্দি ইউনিয়ন পরিষদের আগামী নির্বাচনে নৌকা প্রতীকের লড়াইয়ে নামতে যাচ্ছেন উপজেলা যুবলীগের সহ-সভাপতি নজরুল ইসলাম।

নৌকা প্রতীক প্রত্যাশি যুবলীগ নেতা নজরুল ইসলাম এক অনুষ্ঠানে বলেছেন, ‘মাদকমুক্ত আলোকিত সমাজ গড়তে খেলাধুলার গুরুত্ব অপরিসীম। খেলাধুলাই পারে যুবসমাজকে মাদক ও সন্ত্রাস সহ সকল অন্যায় থেকে বিরত রাখতে। তাই সবাইকে খেলাধুলার প্রতি বেশী বেশী মনোযোগ দিতে হবে। যুবকদের যে কোন ভালো আয়োজনে আমার পক্ষ থেকে সকল সহায়তা অব্যাহত থাকবে।

তিনি আরও বলেন, ভাল কাজে আমি সর্বদা পাশে থাকি এবং আজীবন পাশে থাকব ইনশাআল্লাহ। শুধু হারবো বা জিতবো সেই চিন্তা করে খেলাধুলা করলে চলবেনা। খেলাধুলা আনন্দ ও বিনোদন দেয় এবং এটি একটি ভাল ব্যায়াম। চ্যাম্পিয়ন ও রানারআপ দুই দলকেই আমি অভিনন্দন জানাচ্ছি।

নজরুল ইসলাম বলেন, ‘মানবতার বাতিঘর, গণতন্ত্রের মানসকন্যা, জননেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা যদি আমাকে দলীয় মনোনয়ন দেন এবং আমি যদি আপনাদের দোয়া ও সমর্থনের মাধ্যমে চেয়ারম্যান নির্বাচিত হতে পারি তাহলে এই তরুণ সমাজকে নিয়েই সনমান্দি ইউনিয়নকে বহুদূর এগিয়ে নিবো। অত্র ইউনিয়ন হবে সোনারগাঁয়ের মধ্যে একটি মডেল ইউনিয়ন। শিক্ষিত বেকার যুবকদের কর্মসংস্থানের ব্যবস্থা করা হবে। সর্বোপরি সনমান্দী ইউনিয়নকে মাদক, সন্ত্রাস ও ইভটিজিংমুক্ত বিকশিত একটি ইউনিয়ন হিসেবে গড়ে তুলবো ইনশাআল্লাহ। সবাই আমার জন্য দোয়া করবেন এবং সুচিন্তিত মতামত দিয়ে পাশে থাকবেন’।

সোনারগাঁও উপজেলার পানাম নগরে অবস্থিত শেখ রাসেল স্টেডিয়ামে ২ অক্টোবর শুক্রবার বিকেলে ইউনিয়নের বাবুরকান্দী যুবসমাজের উদ্যোগে আয়োজিত প্রীতি ফুটবল ম্যাচের প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে চ্যাম্পিয়ন ও রানারআপ দলের খেলোয়ারদের মাঝে পুরস্কার প্রদানের পূর্বে এক সংক্ষিপ্ত বক্তব্যে নজরুল ইসলাম এসব কথা বলেন।
বাবুরকান্দী এলাকার সমাজসেবক জহিরুল হকের সভাপতিত্বে উক্ত খেলায় স্থানীয় এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ ও এলাকাবাসী উপস্থিত থেকে খেলা উপভোগ করেন।