সোনারগাঁও জি.আর ইনস্টিটিউশনের ৯৮ ব্যাচের শিক্ষার্থীদের সভা

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জের সোনারগাঁ জি.আর ইনস্টিটিউশনের ৯৮ব্যাচের প্রাক্তন শিক্ষার্থীদের অংশগ্রহণে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। ২ অক্টোবর শুক্রবার বিকেলে সোনারগাঁ জি.আর ইনস্টিটিউশন স্কুল এন্ড কলেজের রামচরণ মিলনায়তনে এ সভা অনুষ্ঠিত হয়।

সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সোনারগাঁ জি.আর ইনস্টিটিউশন স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ মো. সুলতান মিয়া।

অনুষ্ঠানে দীর্ঘদিন পর প্রাক্তন শিক্ষার্থীদের অংশগ্রহণে অনুষ্ঠানস্থলে এক আনন্দঘন পরিবেশের সৃষ্টি হয়।

৯৮ব্যাচকে আরো শক্তিশালী ও গতিশীল করার লক্ষ্যে বেশ কিছু কর্মপরিকল্পনা গ্রহণ করা হয়। এগুলোর মধ্যে রয়েছে ৯৮ ব্যাচের প্রাক্তন শিক্ষার্থীদের সমন্বয়ে একটি তহবিল গঠন, পূণর্মিলনী উদযাপনের জন্য সকলের অংশগ্রহণের শীঘ্রই প্রস্তুতি সভার আয়োজন করা, বন্ধুদের মধ্যে পরস্পর যোগাযোগ বৃদ্ধি করা, অসহায় বন্ধুদের পাশে দাড়ানো, ব্যাচের যে সকল বন্ধু ইতিমধ্যে মৃত্যুবরণ করেছেন তাদের পরিবারের পাশে দাড়ানো, ৯৮ ব্যাচের মধ্যে ঐক্য গঠন ও এ ব্যাচকে একটি রোল মডেল হিসেবে প্রতিষ্ঠা করা।

আলোচনা সভায় উপস্থিত সকল বন্ধু তাদের নিজ নিজ মতামত পেশ করেন। তাদের মতামতের ভিত্তিতে পরবর্তী কর্মসূচি গ্রহণের সিদ্ধান্ত নেয়া হয়। এসময় বন্ধু সেলিম আহমেদ প্রধানের সঞ্চালনায় উপস্থিত সবাই বক্তব্য রাখেন।

প্রধান অতিথি অধ্যক্ষ মো. সুলতান মিয়া তার বক্তব্যে বলেন, ৯৮ ব্যাচ তাদের অনুষ্ঠানের জন্য সোনারগাঁ জি .আর ইনস্টিটিউশনকে বেছে নেয়ায় আমি খুবই আনন্দিত হয়েছি। কারণ এ ব্যাচের শিক্ষার্থীরা তাদের প্রাণের প্রতিষ্ঠিনের কথা আজও ভুলে নাই। এ ব্যাচের নানামুখী উদ্যোগকে সাধুবাদ জানাই।